তোমার থাকলে তুমিও দেখাও: স্বস্তিকা

শনিবার, জানুয়ারি ১৬, ২০২১

বিনোদন ডেস্ক : ওপার বাংলার পরিচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করে কর্মজীবন শুরু করেন তিনি। বিভিন্ন চরিত্রে সাবলীল আর সাহসী অভিনয় করে জায়গা করে নিয়েছেন দর্শক হৃদয়ে। বিভিন্ন ইস্যুতে ঠোঁট কাটা মন্তব্য করেও একাধিকবার আলোচনায় এসেছেন তিনি।

সম্প্রতি নতুন করে আলোচনায় স্বস্তিকা। নেট দুনিয়ায় রীতিমতো হইচই ফেলে দিয়েছেন তিনি। ঘটনার সূত্রপাত, অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্ট থেকে। ১৫ জানুয়ারি (শুক্রবার) নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে ছয়টি ছবির একটি কোলাজ শেয়ার করেছেন স্বস্তিকা। ছবিতে ধূসর রঙের গাউন পরা স্বস্তিকাকে দেখা গেছে। গ্লাস হাতে বেশ বোল্ড অবতারে ধরা দিয়েছেন তিনি।

ক্যাপশনে স্বস্তিকা লিখেছেন, ‘তোমার থাকলে তুমিও দেখাও, সহজ বিষয়।’ তবে ঠিক কী দেখাতে বলছেন এ অভিনেত্রী তা স্পষ্ট নয়। এ পোস্টে হুমড়ি খেয়ে পড়েছে নেটিজেনরা। একজন লিখেছেন, ‘জীবনটা নিজের মতো করে বাঁচার উদাহরণ প্রথম দেখা খুব ভালো লাগে।’ তার নিচেই একজন লিখেছেন ‘নাইস পিক আন্টি।’

ইতিবাচক এবং নেতিবাচক মন্তব্যে ভরে গেছে স্বস্তিকার ওই পোস্টে। কমেন্টস ঘরে চোখ রাখলেই তার আভাস পাওয়া যাচ্ছে। ‘লাভ’ এবং ‘ফায়ার’ ইমোজি দিয়ে কমেন্টস করেছেন অনেকে।

এর আগে বিভিন্ন সময় বোল্ড অবতারে ছবি শেয়ার করে দুষ্টু নেটিজেনদের আক্রমণের শিকার হয়েছিলেন স্বস্তিকা। মাঝে মধ্যে বিষয়গুলো নিয়ে চুপ থাকলেও কড়া প্রতিবাদ করতে ভোলেন না তিনি। সম্প্রতি দুষ্টু নেটিজেনদের একহাত নিয়েছেন স্বস্তিকা।