দাওয়াতে এসে চিকিৎসক কনেকে বিয়ে করে নিলেন বাস কন্ডাক্টর!

শুক্রবার, জানুয়ারি ৮, ২০২১

রকমারি ডেস্ক: চিকিৎসক কনেকে বিয়ে করতে গিয়েছিলেন বহুজাতিক সংস্থায় কর্মরত এক যুবক। কিন্তু সেই কনেকে বিয়ে না করে গোপনে প্রেমিকাকে কিনয়ে পালালেন বর। কনেও বসে থাকার পাত্র নন, বিয়ে বাড়িতে আমন্ত্রিত এক অতিথির হাত ধরে চিকিৎসক কনেও ঘর খুঁজে নিলেন। পেশায় চিকিৎসক হয়েও মনপ্রাণ সপে দিলেন সেই বাস কন্ডাক্টরকে। হ্যাঁ, ভারতের কর্ণাটক রাজ্যে এমনই এক কাণ্ড ঘটে গেলো।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টাইমসের খবরে বলা হয়েছে, কর্ণাটকের চিকমাগালুরু জেলার তারিকেরে তালুক এলাকায় সম্প্রতি একই মণ্ডপে দুই ভাই নবীন ও অশোকের বিয়ে হওয়ার কথা ছিল। নবীনের বিয়ে করার কথা ছিল সিন্ধু নামের পাত্রীকে। কিন্তু সেখানে বাঁধ সাধলেন নবীনের দীর্ঘদিনের প্রেমিকা। আমন্ত্রিত অতিথিদের সামনে নবীন তাকে বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দেন। প্রেমিকার হুমকিতেই বিয়ের আসর ছেড়ে পালান নবীন।

চিকিৎসক পাত্রীকে বিয়ে করতে এসে প্রেমিকাকে নিয়ে নবীনের পালানোর ঘটনায় অতিথিরা সবাই অবাক হয়ে যান। নবীনের ভাই অশোক যথারীতি বিয়ে করে নিলেও পাত্রের পলায়নে বিড়ম্বনায় পড়েন চিকিৎকস পাত্রী সিন্ধু। লগ্নভ্রষ্টা হবেন ভেবে কাঁদতে শুরু করেন।

তখন বিয়ের আসরেই তার জন্য বর খোঁজা শুরু হয়। সেখানে উপস্থিত চন্দ্রাপ্পা নামে বেঙ্গালুরু মেট্রোপলিটন ট্রান্সপোর্ট করপোরেশনের এক কন্ডাক্টরকে বিয়ের প্রস্তাব দেয়া হলে তিনি রাজি হন এবং সিন্ধুকে বিয়ে করে নেন।