সাভারে মাথা বিছিন্ন নবজাতকের মরদেহ উদ্ধার

রবিবার, নভেম্বর ২৯, ২০২০

জাহিন সিংহ, সাভার থেকে: সাভারে মাথা বিছিন্ন অজ্ঞাত এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিন চার দিন আগে জন্ম নেওয়া ওই নবজাতককে হত্যা করা হয় বলে ধারণা করা হ”েছ।

রোববার দুপুরে সাভার পৌর এলাকার উত্তর রাজাশন এলাকার একটি তিনতলা ভবনের নিচ তলার গলির ভিতর থেকে ওই শিশুর দ্বি-খন্ডিত মরদেহ উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানায়, দুপুরে উত্তর রাজাশন এলাকার একটি বাড়ির গলির মধ্যে জবাইকৃত এক নবজাতকের দেহ ও পাঁচ ফিট দুরত্বে মাথা দেখতে পায় বাড়ির ভারাটিয়ারা। পরে সাভার মডেল থানায় খবর দেয় এলাকাবাসী।

খবর পেয়ে ঘটনা¯’লে গিয়ে ওই নবজাতকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে পুলিশ।

ওই ভবনের মালিক মো. সাইজুদ্দিন জানান, তার বাড়ির এক ভাড়াটিয়ার মেয়ে ভবনের নিচে দুই ভবনের মাঝের ফাঁকা জায়গাতে নবজাতকের দ্বিখন্ডিত মরদেহ দেখে তাকে জানায়। তিনি এসে ভবনের এক পাশে পলিথিনে মোড়ানো মাথা ও আরেক পাশে নবজাতকে দেহ দেখতে পেয়ে পান।

এবিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাহমিদুল হাসান বলেন, কে বা কারা ওই নবজাতককে হত্যা করে লাশ ফেলে গেছে তা তদন্ত চলছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের হয়।