শুরু হচ্ছে শাহরুখের ‘পাঠান’, থাকছেন জন-দীপিকা

বুধবার, অক্টোবর ২১, ২০২০

বিনোদন ডেস্ক : ফ্যান, রইস, জাব হ্যারি মেট সেজাল থেকে জিরো- শাহরুখ খানের পরপর ছবিগুলো প্রত্যাশা অনুযায়ী সাড়া জাগাতে পারেনি। তাই দুই বছর ধরে গুঞ্জন ছিল কামব্যাক সিনেমা নিয়ে। এখন শোনা যাচ্ছে, শিগগিরই ‘পাঠান’-এর শুটিং শুরু করতে চলেছেন বলিউড বাদশাহ।

আনুষ্ঠানিক ঘোষণা না এলেও সূত্রগুলো বলছে, শাহরুখের সঙ্গে ইয়াশ রাজ ফিল্মসের এ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’-এর শুটিং ইয়াশ রাজ স্টুডিওতে শুরু হতে চলেছে। আন্ধেরির স্টুডিওতে নভেম্বরের শেষ নাগাদ কাজ শুরু করবেন শাহরুখ খান।

প্রযোজক আদিত্য চোপড়া ছবিটি আদ্যোপান্ত অ্যাকশন ভরপুর করতে চান বলে খবর। অবশ্য একই ব্যানারে নির্মিত সিদ্ধার্থের আগের দুই ছবি ‘ব্যাং ব্যাং’ ও ‘ওয়ার’ ছিল ধামাকায় ভরা। শোনা যাচ্ছে, শাহরুখকে তেমন মারকুটে ও স্টাইলিশ অবতারে দেখা যাবে। এরই মধ্যে চরিত্রের জন্য চুল বড় করা শুরু করেছেন তিনি।

তবে চলতি বছর শুটিংয়ে যোগ দিচ্ছেন না দীপিকা ও জন। নববর্ষের পর তারা ক্যামেরা সামনে আসবেন। গুজব উঠেছে, দুই তারকাকে ভিলেনের চরিত্রে দেখা যাবে।

ইয়াশ রাজ ফিল্মসের ৫০ বর্ষপূর্তি উপলক্ষে হয়তো এই ছবিরই ঘোষণা আসবে- এ কথা চালু রয়েছে বলিউডে।

শাহরুখ ও সালমান খান দুজনকে নিয়েই কাজ করার অভিজ্ঞতা আছে ইয়াশ রাজ ফিল্মসের। এ প্রতিষ্ঠানের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘টাইগার’-এর তৃতীয় কিস্তিতে অভিনয় করতে যাচ্ছেন বলিউডের ভাইজান। শিগগিরই সে ঘোষণা আসবে। সঙ্গে থাকবেন ক্যাটরিনা কাইফ।