শিবগঞ্জে রামদার কোপে সাবেক মেম্বার খুন

বুধবার, অক্টোবর ২১, ২০২০

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোস্তাফিজার রহমান মোস্তা(৫১) খুন, রহস্য উদঘাটনে কাজ করছে শিবগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, আলাদীপুর নয়া পাড়ায় দুর্বৃত্তের উপর্যুপরি রামদার কোপে সাবেক ইউপি সদস্য ও ইট ভাটা ব্যবসায়ী বুধবার দিবাগতরাত্রীতে যেকোন সময় কে বা কাহারা খুন করে তার পুকুরের পার্শ্বে ফেলে রেখে চলে যায়।

স্থানীয় ও পরিবারের লোকজন বলছে জমিজমা, ইট ভাটা, বালু ব্যবসা, মাছচাষ ও মাটির ব্যবসা সংক্রান্ত বিরোধে এ খুন সংঘটিত হতে পারে। নিহত মোস্তাফিজার রহমান মোস্তা শিবগঞ্জ ইউনিয়নের সাবেক ৯নং ওয়ার্ড সদস্য ছিলেন। সে ঐ এলাকার মৃতঃ আকবর আলী মন্ডলের ছেলে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, মোস্তার নিজ বাড়ি থেকে ২০০গজ দূরে তার নিজস্ব পুকুর পারে লাশটি পরে থাকতে দেখা যায়, লাশটি ছিলো ক্ষতবিক্ষত, মাথায় উপর্যুপরি অনুমান রামদার কোপে দেহ থেকে মাথা প্রায় বিচ্ছিন্ন করে। মৃত্যু নিশ্চিত করতে দুই পায়ের রগও কেটে ফেলে দুর্বৃত্তরা।

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল ছুটে যান শিবগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম সিদ্দিক, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান ও সঙ্গীয় ফোর্স। তারা বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূঞার নির্দেশনায় খুনের রহস্য উদঘাটনে কাজ করছে।

শিবগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম সিদ্দিকী এ প্রতিবেদক-কে বলেন, এ খুনের ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে , লাশ সুরতহাল প্রতিবেদন তৈরী ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য খুন হওয়া মোস্তাফিজার রহমান মোস্তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। খুনের ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় নিয়ে আসা হয়েছে।