রিজভী-টুকু সহ যুবদল নেতাদের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

বুধবার, অক্টোবর ২১, ২০২০

ঢাকা: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী,যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ও যুবদলের সাবেক সিনিয়র সহসভাপতি এড. আব্দুস সালাম আজাদ সহ যুবদলের অসু¯’ নেতৃবৃন্দের আশু রোগ মুক্তি কামনায় যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির উদ্দ্যোগে দলের প্রধান কার্যালয়ের নীচ তলায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে যুবদল সভাপতি সাইফুল আলম নীরব, সিনিয়র সহসভপতি মোরতাজুল করিম বাদরু, সহসভাপতি বৃন্দ, যুগ্ম সাধারণ সম্পাদক বৃন্দ সহ কেন্দ্রীয় কমিটি ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার নেতৃবৃন্দ সহ দলের সর্বস্তরের নেতৃবৃন্দ অংশ নেন।

জাতীয়তাবাদী ওলামা দলের আহবায়ক ও বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য প্রিন্সিপ্যাল শাহ মোঃ নেসারুল হক দোয়া মাহফিল পরিচালনা করেন, তাকে ওলামা দলের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার নেতৃবৃন্দ সহায়তা করেন। দোয়া মাহফিলে শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমান এর জন্য জান্নাত কামনা, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমান এর রোগ মুক্তির জন্য মহান রাব্বুল আলমিন এর দরবারে দোয়া করা হয়।