ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগে দুই আ. লীগ কর্মীর কারাদণ্ড

বুধবার, অক্টোবর ২১, ২০২০

লালমনিরহাট: লালমনিরহাটে উপ-নির্বাচনে ভোট গ্রহণকালে নির্বাচনের দায়িত্বে থাকা কর্মকর্তার কাছ থেকে ব্যালট পেপার ছিনতাই করে অবৈধভাবে ব্যবহারের দায়ে আওয়ামী লীগ প্রার্থীর দুই কর্মীকে ৬ মাসের করে কারাদণ্ড দিয়েছেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটেটর আদালত।

মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরে জেলার হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নের লুৎফর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র থেকে তাদের আটক করে এ কারাদণ্ড দেন ওই আদালতের বিচারক জুনিসিয়াল ম্যাজিস্ট্রেট ইসরাফিল আলম।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, ওই ভোট কেন্দ্রে মধ্য গড্ডিমারী এলাকার বাহার উদ্দিনের ছেলে হাফিজুর রহমান ও মোকছেদুল রহমানের ছেলে সিরাজুল ইসলাম ব্যালট পেপার ছিনতাই করে অবৈধভাবে ভোট দেন এমন অভিযোগ করেন ভোট গ্রহনের দায়িত্বে থাকা এক কর্মকর্তা।

এ সময় জুনিসিয়াল ম্যাজিস্ট্রেট ইসরাফিল আলমের নিদের্শ পুলিশ তাদের আটক করে। পরে আদালত বসিয়ে প্রত্যককে ৬ মাসের করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ওই আদালতের বিচারক ইসরাফিল আলম। কারাদণ্ডপ্রাপ্ত দুইজনই আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামলের কর্মী বলে জানা গেছে।