ঝুঁকি নিলেন নুসরাত ফারিয়া, ৩ মিনিটের ভিডিওতে তোলপাড়

বৃহস্পতিবার, অক্টোবর ১৫, ২০২০

বিনোদন ডেস্ক : এর আগেও নায়িকা থেকে গায়িকা হতে গিয়ে বেশ সমালোচনার মুখে পড়েছিলেন ঢাকাই অভিনেত্রী নুসরাত ফারিয়া। এবার দ্বিতীয়বার সেই ঝুঁকিটা নিচ্ছেন তিনি। প্রায় আড়াই বছর পর আবারও গায়িকা নুসরাতকে পাবেন দর্শক-শ্রোতারা।

কলকাতার বিখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গতকাল বুধবার ‘আমি থাকতে চাই’ শিরোনামে গাওয়া নুসরাত ফারিয়ার সেই গানটি মুক্তি পেয়েছে।

অবাক করার মতো বিষয় হলো, দুই বাংলায় নুসরাতকে সবাই নায়িকা হিসেবে চিনলেও গানটি মুক্তির পর দর্শক-শ্রোতারা যেভাবে হুমড়ি খেয়ে পড়েছে তাতে মনে হতেই পারে নায়িকা না হয়ে গায়িকাও হতে পারতেন নুসরাত।

কানাডার জনপ্রিয় র‌্যাপার-কম্পোজার মাস্টার ডি’র তৈরি করা এ গানটি প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যে প্রায় এক লাখ ভিউ হয়।

২০১৮ সলে ‘পটকা’ শিরোনামের গান দিয়ে গায়িকা নুসরাতের অভিষেক হয়। ‘পকটা’ প্রকাশের পর তাকে নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় উঠে।

এবার দ্বিতীয়বার সেই ঝুঁকি নেয়া প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘এটা সত্যিই ভালো লাগার মতো একটি বিষয় যে, কয়েক ঘণ্টার মধ্যে নতুন গানটি দর্শকদের নজরে এসেছে। তিন মিনিটের একটি ভিডিওতে এক বছরের ফল পেয়ে গেছি। গানটির ভিডিও অনেকে শেয়ার করেছেন। অনেকে ফোনে সামাজিক মাধ্যমে শুভেচ্ছা জানাচ্ছেন।’

‘আশিকী’ ছবি দিয়ে ২০১৫ সালে রুপালি পর্দায় যাত্রা শুরু নুরসাতের । এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’ ও ‘শাহেনশাহ’সহ বেশ কিছু সফল ছবিতে অভিনয় করে বাংলা ছবির দর্শকদের মনে জায়গা করে নেন এই ঢাকাই সুন্দরী।