মাদক কেনার তালিকায় এবার দিয়া এবং শ্রদ্ধা

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যুর কারণ তদন্তে নামার পড়েই বের হয়ে আসে বলিউডের মাদকাসক্তের প্রতি ভালোবাসা। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে আটকের পর নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র কাছে রিয়া অসংখ্য ব্যক্তির নাম প্রকাশ করেন যারা সকলেই মাদকাসক্ত। আর এরপরেই একের পর এক অভিনেত্রীর নাম জড়াচ্ছে সুশান্ত সিংয়ের মৃত্যুর মাদক যোগের তদন্তে। সেই ড্রাগ চ্যাটে রয়েছেন সারা আলি খান এবং দীপিকা পাড়ুকোনের মতো বড় তারকা।

সারা, দীপিকা এবং রাকুল প্রীতের পর এবার সেই তালিকায় উঠে এসেছে দিয়া মির্জা ও শক্তি কাপুরের কন্যা শ্রদ্ধা কাপুরের নাম। মাদক পাচারকারী অঙ্কুশ ও অনুজ কেশওয়ানিকে জেরা করার পরই সেখানে দিয়া এবং শ্রদ্ধার নাম উঠে আসে। আসলে, দিয়ার ম্যানেজার ছিলেন অনুজের বান্ধবী।

সেই সূত্রে তিনিই দিয়াকে মাদক সরবরাহ করতেন। ফলে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র অফিসে প্রথম ডাক পড়তে পারে দিয়ার ম্যানেজারের। তারপর ডাকা হতে পারে অভিনেত্রীকেও। আর সুশান্তের ভালো বন্ধু হওয়ায় উঠে আসে শ্রদ্ধা কাপুরের নাম। তাকেও ডাকা হতে পারে তদন্তের খাতিরে। এর আগে, সারা ও দীপিকার বিষয়টিও সামনে আসে। কিন্তু দুই অভিনেত্রীর কেউই এ নিয়ে কোনো মন্তব্য করেননি।

এদিকে দিয়া এমন খবর সামনে আসার পরেই টুইট বার্তায় বলেন, তার মাদকাসক্তি নিয়ে যেসব খবর প্রকাশ করা হচ্ছে, তা মিথ্যে, ভিত্তিহীন এবং উদ্দেশ্যপ্রণোদিত ভাবে ছড়ানো। এ ধরণের ভুলের প্রভাব তার ভাবমূর্তিতে পড়তে পারে। দিয়া বলছেন, ‘আমি জীবনে কখনো মাদক খাইনি এবং কিনিনি। এ ধরনের ভুল খবরের বিরুদ্ধে নাগরিক হিসেবে সব রকম আইনি পদ্ধতি আমি ব্যবহার করব।’ তবে এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি শ্রদ্ধা কাপুর।