পানি উন্নয়ন বোর্ড নেত্রকোনার উদ্যোগে বৃক্ষরোপণ কার্যক্রম শুরু

শুক্রবার, আগস্ট ১৪, ২০২০

সানাউল হক সানি, নেত্রকোনা প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে সারা দেশব্যাপী কর্মসূচির অংশ হিসাবে নেত্রকোনায় বৃক্ষ রোপন করা হয়েছে।

প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী সারা দেশব্যাপী ১০ লাখ বৃক্ষরোপণের কর্মসূচির অংশ হিসাবে পানি সম্পদ মন্ত্রণালয়ের অধিনে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নেত্রকোনার উদ্যোগে বৃক্ষরোপণ কার্যক্রম শুরু করা হয়েছে।

জেলার পূরবধলা উপজেলার দামপাড়া বন্যা নিয়ন্ত্রণ বাঁধ এলাকায় ফলজ,বনজ ও ঔষধি গাছের চারা লাগিয়ে প্রধান অতিথি হিসেবে বৃহস্পতিবার দুপুরে বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন পানি সম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম প্রধান মন্টু কুমার বিশ্বাস ।

বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড প্রধান প্রকৌশলী আব্দুল মতিন সরকার, তত্ত্বাবধায়ক প্রকৌশলী ঢাকা জোন শাহজাহান সিরাজ ,নেত্রকোনা জেলা প্রশাসক কাজী মোঃ আব্দুর রহমান,পানি উন্নয়ন বোর্ড নেত্রকোনার নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ আকতারুজ্জামান,পূর্বধলা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ উম্মে কুলসুম, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল, মাননীয় সংসদ সদস্যের প্রতিনিধি, ঊপজেলা ভাইস চেয়ারম্যানগন পূর্বধলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং বাপাউবোর অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ । বিভিন্ন পত্রিকা ও টেলিভিশন মিডিয়ার সম্মানিত সাংবাদিক বৃন্দ ও স্হানীয় নেতৃবৃন্ধ ।