টাকা দিয়ে ফলোয়ার কিনেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা ও দীপিকা

বুধবার, আগস্ট ৫, ২০২০

বিনোদন ডেস্ক : ভারতীয় সেলিব্রিটিদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া এবং দীপিকা পাড়ুকোনের ভক্তের সংখ্যা সব থেকে বেশি। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম, ফেসবুক কিংবা টুইটারে দুই অভিনেত্রীর ফলোয়ারের সংখ্যা তাক লাগিয়ে দেয়ার মতো। কিন্তু এই দুজনের নামে সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্টের ছড়াছড়ি।

তাদের প্রত্যেকটি সোশ্যাল হ্যান্ডেলেই লাখ লাখ ফলোয়ার। আর অভিযোগ উঠেছেন তারা ফলোয়ার বাড়ানোর জন্য টাকা খরচ করেন। যদিও এর কোনো প্রমাণ নেই মুম্বাই পুলিশের কাছে। তবে এই সবকটি অ্যাকাউন্টই যে ‘পেইড’ অর্থাৎ এগুলোর পিছনে কেউ টাকা ঢালছেন, তার নাকি প্রমাণ রয়েছে। আর সেই প্রমাণের জেরেই নাকি প্রিয়াঙ্কা এবং দীপিকাকে হাজিরা দিতে হতে পারে থানায়।

বিষয়টি নিয়ে মুম্বাইয় পুলিশের যুগ্ম কমিশনার বিনয় কুমার চৌবে সংবাদমাধ্যমকে জানান, প্রাথমিক তদন্তে তারা এরকম ৫৪টি ফার্ম খুঁজে পেয়েছেন, যারা এসব ফেক অ্যাকাউন্ট দেখাশোনা করে। তাই সোশ্যাল মিডিয়ায় এই ফেক আইডি চালানো ফার্মগুলোর কার্যকলাপ ফাঁস করতে ক্রাইম ব্রাঞ্চ এবং সাইবার সেলের কয়েকজনকে নিয়ে একটি টিম গঠন করা হয়েছে।

তিনি আরো জানান, এরই মধ্যে অভিষেক দিনেশ দাউদ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে, যে আন্তর্জাতিক এক সংস্থার সঙ্গে ফেক আইডি সংক্রান্ত কার্যকলাপে জড়িত। প্রিয়াঙ্কা এবং দীপিকাই নন ফেক আইডির বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে আরো ১৭৪জন হাইপ্রোফাইল ব্যক্তিদের। এই তালিকায় বেশ কয়েকজন তারকার নাম রয়েছে।