নিখোঁজের পর লেকে মিললো হলিউড অভিনেত্রীর মৃতদেহ!

মঙ্গলবার, জুলাই ১৪, ২০২০

বিনোদন ডেস্ক : ৪ বছরের সন্তানকে নিয়ে নৌকা সফরে গিয়েছিলেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী নায়া রিভেরা, তারপরই নিখোঁজ হয়ে যান অভিনেত্রী। শেষ তাকে বোটিং করতেই দেখা যায়। কিন্তু তারপর কী হল ? কোথায় গেলেন তিনি? নায়ার খোঁজে শুরু হয় তল্লাশি!

অবশেষে ক্যালিফোর্নিয়ার ভেনচুরা কান্টির লস প্যাডরেস জাতীয় উদ্যানের লেক পুরুতে মিলল ‘ গ্লি’ নায়িকার মৃতদেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সাঁতার কাটতে পানিতে নেমে ছিলেন, পানিতে ডুবেই মৃত্যু হয় অভিনেত্রীর।

গত বুধবার লেক পুরুতে বোটিং করতে গিয়েছিলেন নায়া রিভেরা ও তার চার বছরের ছেলে। শেরিফ দফতর জানিয়েছিল, বেলা ১টা নাগাদ তারা একটি বোট ভাড়া নেন। প্রায় ৩ ঘণ্টা পর আরেকটি বোট রিভেরার বোট-টি দেখতে পায়, কিন্তু বোটে বসে ছিল শুধুমাত্র অভিনেত্রীর চার বছরের ছেলে। অভিনেত্রী কোথাও নেই। ছেলেকে জিজ্ঞাসা করলে সে জানায়, ”মা সাঁতার কাটতে পানিতে নেমেছিল, আর ওঠেনি!”

এরপরই শুরু হয় তদন্ত। পানির তলায় তল্লাশি চালায় ডুবুড়ির দল, হেলিকপ্টার এবং ড্রোন উড়িয়েও চলে খোঁজ। অবশেষে লেক থেকেই মিলল নায়িকার নিথর দেহ। ক্যালিফোর্নিয়ার ভেনচুরা কান্টির শেরিফ দফতরের তরফে বিল আয়ুব নায়া রিভেরার মৃত্যু সংবাদ নিশ্চিত করে সাংবাদিক সম্মেলনে জানান, ” আত্মহত্যা বা কোনও চক্রান্তের আঁচ পাওয়া যাচ্ছে না।” দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

লস অ্যাঞ্জেলসে জন্ম নায়া রিভেরার। মাত্র ৪ বছর বয়সেই কেরিয়ার শুরু, অভিনয় করেন ‘দ্য রয়্যাল ফ্যামিলি’-তে। দেখা মিলেছে ‘দ্য ফ্রেশ প্রিন্স অফ বেল-এয়ার’ আর ‘বে ওয়াচ’-এও। ‘গ্লি’ ছাড়াও তার ভৌতিক ছবি ‘‘ডেভিল’ম ডোর’’ আলোচিত। ২০১৪ সালে তিনি অভিনেতা রায়ান ডারসিকে বিয়ে করেন। ২০১৮ সালে তাদের বিচ্ছেদ হয়।