ভোট জালিয়াতের কাছে ‘করোনা সনদ জালিয়াতি’ অপরাধ নয় : ডাঃ ইরান

রবিবার, জুলাই ১২, ২০২০

ঢাকা : বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, জনগনের পবিত্র আমানত ভোট জালিয়াতির মাধ্যমে ক্ষমতায় আকড়ে থাকা সরকারের কাছে দুর্নীতি লুটপাট ও করোনা সনদ জালিয়াতির বিচার চাওয়া হাস্যকর।

কেননা জালিয়াত সরকারের আশ্রয় প্রশ্রয়ে লালিত অপরাধীদের জালিয়াতি কোন অপরাধ নয়। সরকারের মদদেই এরা আঙ্গুল ফুলে কলাগাছ নয়, বটবৃক্ষে পরিনত হয়েছে। আওয়ামী লীগ জনগনের ভোটে নির্বাচিত হলে এসব অপকর্ম করতো না। যারা ৩০ ডিসেম্বরের ভোট ২৯ ডিসেম্বর রাতে ব্যালটবক্সে ঢুকিয়ে দিয়েছে তাদের কোন অপরাধের বিচার তারা করবে না, বরং ‘উপুড় করে দে মা লুটেপুটে খাই’ নীতি অবলম্বন করবে।

ডাঃ ইরান বলেন, আওয়ামী দুঃশাসন ও লুটপাটের কারনে দেশে অস্বাভাবিক পরিস্থিতি বিরাজ করছে। মুক্তিযুদ্ধের চেতনার বুলি নিয়ে ক্ষমতা দখল করে আছে আওয়ামী লীগ। এরা ক্ষমতা কুক্ষিগত করতে সিভিল প্রশাসন ও আইন শৃংখলাবাহীনিকে ব্যবহার করে দেশের রাজনীতি ও অর্থনীতিকে ধ্বংস করে কবরে পাঠিয়েছে। তাই জাতীয়তাবাদী ও ধর্মীমুল্যোবোধে বিশ্বাসী দেশপ্রেমিক শক্তিকে জেগে উঠতে হবে। কেননা সরকারের অন্যায় অত্যাচার জুলুমের বিরুদ্ধে রুঁখে না দাড়ালে জনগন আমাদেরও দায়ী করবে।

তিনি আজ (রবিবার) দুপুরে বরিশাল মহানগর লেবার পার্টির নেতাদের সাথে ভার্চুয়াল কনফারেন্সে এসব কথা বলেন।

এতে বরিশাল মহানগর লেবার পার্টির সভাপতি এডভোকেট আবদুর রাজ্জাক রাজু, জেলা সভাপতি হেলাল চৌধুরী, সাধারন সম্পাদক ফজলুর রহমান, নগর নেতা ওয়ালিউল্লাহ হাওলাদার ও ছাত্রমিশন সিনিয়র সহ-সভাপতি নাসরুল্লাহ তালুকদার অংশ নেন।