পঙ্গপাল নিয়ে বিতর্কিত টুইটে ট্রোলের মুখে অ্যাকাউন্ট ডিলিট জাইরার

শনিবার, মে ৩০, ২০২০

বিনোদন ডেস্ক : ভারতে পঙ্গপাল হামলা পাপের ফল। আল্লাহর রোষে এই পরিণতি, কর্মফল। কোরানের একটি ‘আয়াত’ উল্লেখ করে এমন দাবি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী জাইরা ওয়াসিম। এরপরই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়ে নিজের টুইটার এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করে দিলেন সিক্রেট সুপারস্টার অভিনেত্রী।

পঙ্গপাল সম্পর্কে কোরআনের একটি ‘আয়াত’ উল্লেখ করে জাইরা লেখেন মানুষের খারাপ কাজের জন্যই বন্যা, পঙ্গপাল হানা বা অন্য প্রাকৃতিক দুর্যোগ ঘটেছে। সেই টুইটকে অনেকেই হিন্দু-বিরোধী টুইট ঘোষণা করে ট্রোল করেন জাইরাকে। এরপর তড়িঘড়ি সেই টুইট মুছে ফেলেন জাইরা,পরে নিজের টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি ডিলিট করে দেন।

বৃহস্পতিবার (২৮ মে) পঙ্গপাল হানা নিয়ে একটি টুইট করে বিতর্কে জড়ান জাইরা। এরপর সেই বিতর্কিত টুইটি ডিলিটও করে দেন তিনি। কিন্তু তাতেও ট্রোল থামেনি। তারপর থেকে সমালোচনার মুখে পড়তে হয় তাকে। এর আগে পারিবারিক ও ধর্মীয় কারণে অভিনয় ছাড়ার কথা টুইটারে ঘোষণা করেছিলেন দঙ্গল খ্যাত এই অভিনেত্রী। সে নিয়েও চর্চা হয়েছিল বিস্তর। শেষবার ‘স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতারের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে জাইরাকে।

প্রসঙ্গত, ধর্ম-বিশ্বাস কারণ দেখিয়েই সকলকে চমকে দিয়ে মাত্র ১৮ বছর বয়সে অভিনয় থেকে অকাল অবসর নিয়েছিলেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী জাইরা ওয়াসিম। ২০১৯ সালের ৩০ জুন অভিনয় জীবনে ইতি টেনে দেওয়ার সিদ্ধান্তের কথা ঘোষণা করেন অভিনেত্রী। তার শেষ ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ মুক্তির আগেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন জাইরা।