ঈদের দিনটি যেমন কাটবে আপনার

রবিবার, মে ২৪, ২০২০

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাতক জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও নেপচুন। ২৫ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর নেপচুন প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যাঃ ৭,১৬,২৫। আপনার শুভ বর্ণঃ সবুজ ও বেগুনী। শুভ গ্রহ ও বারঃ বুধ ও সোম। শুভ রত্ন: পান্না ও এমেথিষ্ট। আজকের শুভ সময়ঃ সকাল: ৯:০০-১০:৪৬ বিকাল: ৪:০০-৪:৪৩ রাত: ৯:৩৮-১২:২৮, ১:৫২-৩:২০ পর্যন্ত। চন্দ্রের অবস্থানঃ আজ চন্দ্র মিথুন রাশিতে অবস্থান করবে। ৩য়া রাত: ১২:২৯ পর্যন্ত পরে ৪র্থী তিথি চলবে। আজকের দিনে যে খাদ্য পরিতাজ্যঃ রাত: ১২:২৯ পর্যন্ত পটল পরে মুলা খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি ছোট ভাই বোন ও আত্মীয় স্বজনের সাথে যোগাযোগের। বিদেশে অবস্থানরত আত্মীয়র সাথে কথা বার্তা হতে পারে। প্রতিবেশীর বাড়িতে আপ্যায়িত হতে পারেন। মিডিয়া কর্মী ও সাংবাদিকদের বকেয়া টাকা আদায়ের সুযোগ আসবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। খাদ্যদ্রব্য বিক্রেতাদের সকালের দিকে ভালো আয় রোজগার হতে পারে। বাড়িতে অবস্থানরত শ্যালক শ্যালিকা ও দেবর ননদের সাথে আনন্দঘন পরিবেশে ঈদের দিনটি কেটে যাওয়ার সম্ভাবনা। অহেতুক বাড়তি খরচ না করাই ভালো।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। দূরের যাত্রার সুযোগ পেতে পারেন। দাম্পত্য সুখ শান্তি বজায় থাকবে। তবে অহেতুক কিছু বিষয়ে মনকশাকশি না করাই ভালো। অসুস্থ্যদের শারীরিক অবস্থার উন্নতি হবে। অংশিদারী কোনো কাজে বিনিয়োগ করতে যাবেন না।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীদের বাড়তি আয়ের সুযোগ আসতে পারে। প্রবাসীদের কাজে কিছু ঝামেলা দেখা দিতে পারে। বিদেশ থেকে কিছু অর্থ পেতে পারেন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহর জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। বড় ভাই বোনের কাছ থেকে কিছু অর্থ পেতে পারেন। ঈদ উৎসবে বন্ধুদের সাথে দেখা করার ক্ষেত্রেও স্বাস্থ্য সুরক্ষা ও সামাজিক দূরত্ব মেনে চলতে হবে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ঈদের দিনে সামাজিক কিছু কর্মে অংশ নিতে পারেন। আত্মীয় স্বজনের সাথে বহু দিন পর দেখা সাক্ষাৎ হতে পারে। পিতার কাছ থেকে আজ কিছু ভালো ও শিক্ষামূলক গল্প শুনতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য শুভ। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আসতে পারে। প্রবাসী আত্মীয়র সাহায্য পেয়ে যাবেন। কোনো শিক্ষকের দোয়া লাভের যোগ প্রবল।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর ): বৃশ্চিক রাশির দিনটি ভালো যাবে। দূর্ঘটনা ও ঝুঁকি থেকে সতর্ক হতে হবে। রাস্তাঘাটে বেপরোয়া আচরন আপনার জন্য ভালো নয়। নামাজ পড়াকে কেন্দ্র করে কোনো প্রকার গ্রম সংঘর্ষে জড়াতে যাবেন না।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাংসারিক বিষয়ে জীবন সাথীর উপর বেশি চাপ প্রয়োগ না করাই বুদ্ধিমানের কাজ। প্রবাসী জীবন সাথীকে মানসিক ভাবে শক্তি দিন। একটু ভালো আচরন তাকে আনন্দ দেবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি ): মকর রাশির জাতক জাতিকার দিনটি শারীরিক সতর্কতার। আপনার এক মূহুর্তের অসতর্কতা আপনাকে ভোগাতে পারে। কারো উপর রাগ জেদ পুশে রাখা ঠিক নয়। সকলের সাথে হাসিখুশি আচরন করুন। কারো সাথে কঠোর আচরন করা ঠিক নয়।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ফেব্রুয়ারি ): কুম্ভ রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। ছোট ছোট বাচ্চাদের সাথে হাসি আনন্দে দিনটি কেটে যাবে। সন্তানের কোনো বায়না পূরণ করতে না পারায় কিছুটা মনকষ্ট হবে। প্রেমের মানুষটিকে কোনো উপহার দিতে পারেন। বহুদিন পর কোনা ক্ষুদে বার্তা আপনাকে স্মৃতিবিজড়িত করবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। আত্মীয় স্বজনের সাথে ভালো আচরন করতে চেষ্টা করুন। গৃহের সকল আত্মীয় স্বজনকে নিয়ে ভালো ভাবে ঈদের আনন্দ উপভোগ করুন। মায়ের শরীরের প্রতি বিশেষ নিতে হবে।