প্রাইভেটকার চুরি করতে গিয়ে সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক ২

শুক্রবার, মে ২২, ২০২০

সিলেট: সিলেটে একটি প্রাইভেটকার চুরি করে নিয়ে যাওয়ার সময় নগরীর ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ তুহিনসহ দুইজনকে আটক করেছে পুলিশ। নগরের বনকলাপাড়া থেকে এক নারীর প্রাইভেটকার নিয়ে পালানোর সময় তাদের আটক করা হয়।

শুক্রবার (২২ মে) ভোরে একটি প্রাইভেটকার চুরি করে পালিয়ে যাওয়ার সময় এয়ারপোর্ট থানা পুলিশের সহযোগিতায় জালালাবাদ থানা পুলিশ তাদের আটক করে।

আটকরা হলেন- সিলেট মহানগরের ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ তুহিন ও তার সহযোগী রুহিন। এ সময় তাদের কাছ থেকে ৯০ মডেলের একটি প্রাইভেটকার উদ্ধার করে পুলিশ।

এয়ারপোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসাইন জানান, ভোরে তুহিন ও তার এক সহযোগী এয়ারপোর্ট থানার বনকলাপাড়া ৫২ নং বাসার আছিয়া বেগম নামে এক নারীর প্রাইভেটকার চুরি করে নিয়ে যাওয়ার সময় তিনি থানায় কল দেন। খবর পেয়ে এয়ারপোর্ট থানা পুলিশের একটি দল চুরি হওয়া প্রাইভেটকারের পিছু নেয় এবং জালালাবাদ থানা পুলিশকেও বিষয়টি অবহিত করে। পরে নগরের আখালিয়া এলাকা থেকে জালালাবাদ থানা পুলিশ তাদের আটক করে এয়ারপোর্ট থানা পুলিশের হাতে তুলে দেয়। এ ঘটনায় এয়ারপোর্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর ডিসি) আজবাহার আলী শেখ বলেন, তুহিন ও তার সহযোগী রুহিন এক নারীর গাড়ি চুরি করে নিয়ে যাওয়ার পথে মাউন্ট এডোরা হসপিটালের সামনে জালালাবাদ থানা পুলিশের চেকপোস্টে ধরা পড়ে।