মঙ্গলবার দিনটি যেমন কাটবে আপনার

সোমবার, মে ১১, ২০২০

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতক জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও শুক্র। ২৮ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর রবির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ১, ১০, ১৯, ২৮। আপনার শুভ বর্ণ: সাদা ও কমলা। শুভ গ্রহ ও বার: রবি ও শুক্র। শুভ রত্ন: রুবী ও হীরা। আজকের দিনের শুভ রং: আজ সাদা ও কমলা রংয়ের কম্বিনেশন আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। সকল শুভ কাজের জন্য যে সময় উত্তম: সকাল: ৮:১০-১০:৪৬, দুপুর: ১:২০-৩:০৬,বিকাল: ৩:৫৭-৫:৪২ রাত: ৯:৩০-১১:৪২ এর মধ্যে। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মিথুন রাশিতে অবস্থান করবে। ৫মী তিথি দুপুর: ১২:১০ পর্যন্ত পরে ৬ষ্ঠী তিথি চলবে। আজকের দিনের পরিত্যাজ্য খাদ্য: দুপুর: ১২:১০ পর্যন্ত বেল পরে নিম ও নিমের তৈরী ঔষধ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার জন্য নুতন বছর এর প্রথম দিন ব্যবসায়ীক যোগাযোগে সাফল্যের। আমদানী রপ্তানী ও সিএন্ড এফ এর কাজে অগ্রগতি হবে। আটকে থাকা পণ্য খালাশ করতে পারায় কিছু লোকশান কমবে। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা সরকারী বিধি বিধান মেনে কল কারখানা চালু করতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি বকেয় টাকা আদায়ের জন্য শুভ। ব্যবসায়ীক কিছু বকেয়া টাকা আদায়ের চেষ্টা জোরদার করুন। আর্থিক অবস্থার উন্নতি হবে। সঞ্চয়ের চেষ্টা সফল হতে পারে। খাদ্যপণ্য ও ফলমূল ব্যবসায়ীদের ভালো আয়ের যোগ। দিনের শেষে কোনো ভালো সংবাদ পাবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। নিজের রাগ ও জেদের উপর নিয়ন্ত্রণ রাখতে হবে। কারো উপর অধিক নির্ভর করলে তা আপনার ক্ষতির কারন হতে পারে। দাম্পত্য ক্ষেত্রে জীবন সাথীর সাথে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। বয়স্কদের শারীরিক পীড়া দেখা দেবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি খুব একটা ভালো যাবে না। সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি। দূরের যাত্রা করতে হতে পারে। অবশ্যই স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে যাত্রা করবেন। প্রবাসীদের দেশে আগমনের ক্ষেত্রে সতর্ক হতে হবে। ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা আপনার নিজ নিজ যানবাহনকে জীবানুমূক্ত করে বেড় করার চেষ্টা করুন।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি আয় উন্নতির জন্য শুভ। তবে রমজানের প্রভাবে খুচরা থেকে পাইকারী পণ্যর ব্যবসায় কিছু অগ্রগতি হবে। বন্ধু বা বাড়ির বড় ভাই বোনের সাহায্য সহযোগিতা পেতে পারেন। স্বাস্থ্য খাতের ঠিকাদার বা সাপ্লাইয়ারদের বকেয়া বিল আদায় হতে পারে।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি কর্মস্থলে সাফল্যের। কোনো সিএন্ডএফ অফিশে চাকরির সম্ভাবনা। ব্যবসায়ীক কাজে পিতৃস্থাণীয় কারো সাহায্য আশা করতে পারেন। চাকরীজীবীদের কর্মস্থলে উন্নতি হবে। সাংগঠনিক বা দাতব্য কাজে প্রভাবশালী কারো সাহায্য লাভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার বৈদেশিক ব্যবসায় অগ্রগতি হবে। আমদানী রপ্তানী সংক্রান্ত কাজে সরকারী সুযোগ সুবিধা পেতে পারেন। প্রবাসীদের আয় রোজগারে অগ্রগতি হবে। বিদেশ যাত্রার পরিকল্পণা করতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে কোনো বিদেশীর সাহায্য পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির দিনটি ঝামেলার যাবে। ব্যাংক কর্মকর্তাদের স্বাস্থ্যগত ঝুঁকি বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলতে চেষ্টা করুন। আইনপ্রয়োগকারী সংস্থার লোকদের স্বাস্থ্য সুরক্ষা মেনে চলতে হবে। আইনগত জটিলতা থেকে সতর্ক থাকুন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি ব্যবসায়ীক কাজে ভালো যাবে। বৈদেশিক বাণিজ্যে কিছু লাভের আশা করতে পারেন। ব্যবসা বাণিজ্যে অংশিদারের সাহায্য লাভ। বিদেশে কোনো ব্যবসা বর্ধনের ক্ষেত্রে আলাপ আলোচনা ফলপ্রসু হবে। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য পাবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে না। শারীরিক সমস্যা ভোগাবে। অতিরিক্ত দুঃশ্চিন্তা ও শারীরিক অবশাদের কারনে দূর্বল হতে পারেন। কর্মস্থলে কিছু ঝামেলা দেখা দেবে। সহকর্মীদের কারো কারনে ঝামেলায় পড়তে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): কুম্ভের জাতক জাতিকার দিনটি সৃজনশীল কাজের জন্য শুভ। স্বাধীন পেশাজীবী ও ক্ষুদ্র ব্যবসায়ীরা আর্থিক অনিশ্চয়তায় ভুগতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের ঈদের অনুষ্ঠানে কাজের সুযোগ আসবে। তবে স্বাস্থ্য সুরক্ষা মেনে চলতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার দিনটি প্রত্যাশিত কাজে অগ্রগতির। কোনো বিধর্মীর সাহায্য পেয়ে যাবেন। প্রবাসী আত্মীয় স্বজনের কাছ থেকে কিছু সাহায্য আসতে পারে। আর্থিক ক্ষেত্রে অগ্রগতি হবে। কোনো বিষয় সম্পত্তি ক্রয় বিক্রয়ের সুযোগ আসতে পারে। মায়ের শরীর ভালো যাবে না।