বুধবার দিনটি যেমন কাটবে আপনার

মঙ্গলবার, এপ্রিল ২১, ২০২০

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও ইউরেনাস। ২২ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর ইউরেনাসের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৪, ১৩, ২২, ৩১। আপনার শুভ বর্ণ: সাদা ও গোলাপী। শুভ গ্রহ ও বার: শুক্র ও রবি। শুভ রত্ন: হীরা ও গার্নেট। আজকের দিনে যে কোনো ধরনের অনভিপ্রেত অপ্রত্যাশিত ঘটনার জন্য তৈরী থাকতে হবে। অস্থিরতা ও চঞ্চলতাকে দমন করতে না পারলে নিজের ক্ষতির জন্য নিজেকেই দায় নিতে হবে। সকল প্রকার ত্যাগ তিতিক্ষা ও উদারতাকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করতে হবে। অবশ্যই নিজে সচেতন না হলে পরিবারের সুরক্ষা নিশ্চিত করা সম্ভব নয়। আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য সাদা ও গোলাপী রং সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: সকাল: ৫:৪৩-৭:১৭, ৯:৫৩-১১:৩৭, দুপুর: ২:১৩-৫:৪১ সন্ধ্যা: ৭:১৭-১০:৫৭ পর্যন্ত। আজকের দিনের বর্জিত খাদ্য: আজ ভোর: ৫:৫০ থেকে সকল প্রকার প্রাণীজ আমিষ খাওয়া নিষেধ। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মীন রাশিতে, রাত: ১:৪০ থেকে মেষ রাশিতে অবস্থান করবে। অমাবস্যা তিথি ভোর: ৫:৫০ থেকে চলবে।

মেষ রাশি (২১ মার্চ- ২০এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। প্রবাসীরা ভিসা সংক্রান্ত কোনো জটিলতা বাড়বে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। পরিবারিক কেনাকাটায় ব্যয় যোগ প্রবল। রাতের আপনার জীবনে কোনো সুযোগ আসতে পারে। নিজের কাজে আনন্দ বৃদ্ধি পাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। বড় ভাই বোনের সাথে সম্পর্কের গভিরতা বৃদ্ধি পাবে। কোনো বন্ধুর বিপদে সাহায্য করার সুযোগ আসবে। বকেয়া বেতন আদায় হওয়াতে গার্মেন্টস কর্মীরা সঙ্কট থেকে রক্ষা পাবেন। সন্ধার পর হঠাৎ করে দূরের যাত্রার যোগ। যাত্রা পথে ব্যয় বৃদ্ধি পাবে। জীবনের ঝুঁকি নিয়ে কোনো প্রকার যাত্রা না করাই ভালো।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। প্রভাবশালী কারো সাহায্য আশা করা যায়। পিতার কাছ থেকে স্থায়ী জীবীকার ব্যবস্থা আশা করতে পারেন। মানব কল্যাণে কিছু ত্রাণ কার্যে অংশ নিতে হবে। সন্ধ্যার পর বন্ধুদের সাহায্য পাওয়া যাবে। বকেয়া টাকা আদায়ের চেষ্টা করতে থাকুন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগে অনুকূল। সকল প্রকার অনলাইন ভিত্তিক কাজে সুফল পেতে পারেন। অনলাইন পোটালে আপনার কোনো প্রতিবেদন ছাপা হতে পারে। কবি ও সাহিত্যিকদের আয় রোজগার বাড়ার ইঙ্গিত। সন্ধ্যার পর কোনো প্রভাবশালী নেতার সাহায্য লাভ। সামাজিক কাজে সম্মানিত হবেন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। পাওনাদারের টাকা পরিশোধের সুযোগ আসবে। পরিবারের কোনো সদস্যর অসুস্থতার কারনে ঔষধ ক্রয় করতে হবে। রাস্তা ঘাটে ভিড় এড়িয়ে চলুন। কারো অসুস্থতার সংবাদে সঙ্কিত না হয়ে মানসিক ভাবে শক্ত হোন। রাতে পিতার সাহায্য পাবেন।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। জীবন সাথীর সাথে কিছু মনমালিন্য বা মান অভিমান হলেও পরে তা থাকবে না। ক্ষুদ্র ব্যবসায়ীদের ব্যবসায়ীক চালান যোগার করতে কিছু টাকা ঋণ করতে হবে। রাতে পরিচিত জনের অসুস্থতার সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। ছিনতাইকারীর কবলে পড়তে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলার জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য নিয়ে কিছু অতঙ্ক দেখা দিলেও তা কেটে যাবে। কোনো কর্মচারী বা কাজের লোকের সাথে আর্থিক লেনদেন সংক্রান্ত ঝামেলা হওয়ার আশঙ্কা। কোনো মূল্যবাণ তথ্য হারিয়ে ফেলতে পারেন। রাতে দাম্পত্য ভুল বোঝাবুঝি কমে আসবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সন্তানের পড়াশোনা নিয়ে চলতে থাকা দুঃশ্চিন্তার অবশান হবে। সৌখিন ও সৃজনশীল দ্রব্যাদির ব্যবসায়ীরা আর্থিক সঙ্কটে ভুগতে থাকবেন। রোমান্টিক বিষয়ে সতর্ক থাকুন। রাতে কোনো অনভিপ্রেত ঝামেলায় পড়তে পারেন। শারীরিক ভাবে দূর্বল হতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি সাংসারিক কাজে প্রত্যাশা পূরণের। যানবাহন নিয়ে ঝামেলা হতে পারে। ব্যবসায়ীদের হতাশা নিরাশা দূর করতে হবে। আত্মীয়দের সাহায্য পেতে পারেন। রাতে সৃজনশীল পেশাজীবী ও শিল্পী সাহিত্যিকদের নুতন যোগাযোগ বাড়বে। অনলাইনে পণ্য ক্রয় বিক্রয়ে লাভবান হবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। অনলাইন পণ্য বিক্রেতাদের কিছু মুনাফা হবে। ব্যবসায়ীক কাজে ছোট ভাই বোনের সাহায্য প্রয়োজন হতে পারে। বিদেশ থেকে সাপ্লাই অর্ডার পেতে পারেন। রাতে বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হবে। কোনো আত্মীয়ের প্রচেষ্টায় আর্থিক দৈণ্যতার অবশান হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি আর্থিক উন্নতির। বকেয়া বিল, বাড়িভাড়া বা ধারদেওয়া টাকা আদায় হতে পারে। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। খাদ্য ও ফলমূলের ব্যবসায় লাভ হবে। রাতে প্রতিবেশীর কোনো কাজে অংশ নিতে পারেন। সাংবাদিক ও মিডিয়া কর্মীদের সতর্ক থাকতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি আপনার প্রত্যাশা পূরণের। দাতব্য কাজে কিছু দান করার সুযোগ পাবেন। মানসিক চিন্তা দূর হয়ে যাবে। জীবন সাথীর সাথে কোনো গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করতে পারেন। খুচরা বিক্রেতাদের কিছু আয় রোজগার হবে। অনৈতিক কর্ম থেকে নিজেকে দূরে রাখুন।