সায়ন্তিকার গিটারে ‘বলো কীভাবে বোঝাই ভালোবাসি’

শনিবার, এপ্রিল ৪, ২০২০

বিনোদন ডেস্ক : দেশ জুড়েই চলছে লকডাউন। সকলেই এখন স্বেচ্ছায় গৃহবন্দি। কেউ আবার প্রতিদিন টাটকা শাকসব্জির টানে প্রতিদিন ব্যাগ হাতে বাজার যাচ্ছেন। কেউ চায়ের দোকানে আড্ডায় ব্যস্ত। আর সচেতন নাগরিকেরা নিজেদের গৃহবন্দি করেই রেখেছে। বন্ধ যাবতীয় শুটিং। বাড়িতেই সময় কাটছে সেলেবদের। কেউ বাসন মাজছেন, কেউ রান্না করছেন।

কেউ আবার ওয়ার্ড্রোব গুছিয়ে রাখছেন। এরই ফাঁকে পছন্দের কাজ, সিনেমা দেখা এসব তো আছেই। বেশ কিছুদিন তাকে রুপোলি পর্দায় না দেখা গেলেও নিজের মত করে যাবতীয় কাজ চালিয়ে যাচ্ছেন ফিটনেস ফ্রিক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। গিটার শিখছেন সায়ন্তিকা একথা তিনি আগেই জানিয়েছিলেন। লকডাউন পর্বে গিটারে আরও সড়গড় হলেন তিনি।

শুভশ্রী-ঋত্বিক অভিনীত পরিণীতার তোমাকে গানটির কর্ড ধরলেন গিটারে। সেই ভিডিয়ো সায়ন্তিকা শেয়ার করলেন তার টুইটারে। গানটি যে তার খুব ভালো লেগেছে বিশেষ করে ‘বলো কীভাবে বোঝাই ভালোবাসি এই লাইনটি’।

সেকথাও তিনি উল্লেখ করেছেন। কোয়ারানটিনে এই গানটি তার মনকে খুশি করেছে। এমন সুন্দর গানের জন্য তিনি রাজ চক্রবর্তী, শুভশ্রী এবং শ্রেয়া ঘোষালকে ধন্যবাদ জানিয়েছেন। এই গানটি পরিণীতা সিনেমায় শোনা গিয়েছে শ্রেয়ার কন্ঠে।

সায়ন্তিকার এই ভিডিও শেয়ার করেছেন রাজ-শুভশ্রী। এমন প্রয়াসে তারাও খুব খুশি। সেই সঙ্গে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং বাড়িতে থাকারও অনুরোধ করেছেন তিনি। সূত্র: এই সময়