লকডাউনে ফিরছে একগুচ্ছ পুরনো সিরিয়াল

মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০

বিনোদন ডেস্ক : শুটিং বন্ধ। তৈরি হচ্ছে না বাংলা ধারাবাহিকের নতুন এপিসোড। এই সময় ঘরবন্দি মানুষের বিনোদনের জন্য পুরনো দিনের ধারাবাহিকগুলি পুনঃসম্প্রচার করার সিদ্ধান্ত নিয়েছে অধিকাংশ চ্যানেল। দূরদর্শনে ফিরেছে ‘রামায়ণ’, ‘মহাভারত’, ‘ব্যোমকেশ বক্সি’, ‘সার্কাস’। পিছিয়ে নেই স্টার জলসা বা জি বাংলার মতো চ্যানেলগুলোও।

স্টার জলসা সিদ্ধান্ত নিয়েছে লকডাউনের দিনগুলিতে তারা ফিরিয়ে আনবে ‘মহাভারত’। আর এবার জি বাংলা জানিয়েছে, ‘এক আকাশের নিচে’, ‘অগ্নি পরীক্ষা’ থেকে শুরু করে ‘ভুতু’, ‘গোয়েন্দা গিন্নি’র মতো ধারাবাহিকগুলি পুনঃসম্প্রচারিত করবে তারা।

স্টার জলসায় ৩০ মার্চ থেকে শুরু হয়েছে ‘মহাভারত’। সোম থেকে শুক্রবার, সপ্তাহে পাঁচদিন রাত ন’টায় পুনঃসম্প্রচারিত হবে এই ধারাবাহিক। বাঙালি অভিনেত্রী সায়ন্তনী ঘোষ অভিনয় করেছিসেন সত্যবতীর ভূমিকায়। কৃষ্ণের ভূমিকায় অভিনয় করেছিলেন সৌরভ জৈন। অভিনেতা সাহির শেখ অভিনয় করেছিলেন অর্জুনের ভূমিকায়। দৌপদীর ভূমিকায় দেখা গিয়েছিল পূজা শর্মাকে। ২০১৩ সালের মাঝামাঝি থেকে ২০১৪ পর্যন্ত চলেছিল এই ধারাবাহিক। এছাড়া মধুমিতা ও যশ অভিনীত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকটিও দেখানোর সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

অন্যদিকে জি বাংলায় বেলা ১২টা থেকে শুরু হবে এই পুনঃসম্প্রচার। ১২টায় দেখানো হবে একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘এক আকাশের নিচে’। সাড়ে ১২টায় দর্শকের জন্য থাকছে ‘অগ্নিপরীক্ষা’। এই দুই পারিবারিক গল্প ছাড়াও থাকছে দুই মেয়ের লড়াইয়ের গল্প ‘আমার দুর্গা’ ও ‘দ্বীপ জ্বেলে যাই’। দুপুর ১টায় দেখানো হবে ‘আমার দুর্গা’। ২টোয় থাকছে ‘দ্বীপ জ্বেলে যাই’। বিকেল ৪টেয় দর্শক আরও একবার দেখতে পারেন ‘ভুতু’র দুষ্টু-মিষ্টি গল্প। রাত ৮টায় সম্প্রচারিত হবে ইন্দ্রাণী হালদারের জনপ্রিয় ডিটেকটিভ ধারাবাহিক ‘গোয়েন্দা গিন্নি’। রাত সাড়ে ন’টায় থাকছে ‘সা রে গা মা পা’। রাত ১১টায় মীর ফিরবেন ‘মীরাক্কেল’ নিয়ে। সূত্র: সংবাদ প্রতিদিন