নিরাপত্তারক্ষীদের খাবারের দায়িত্ব নিলেন সালমান

মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০

বিনোদন ডেস্ক : করোনা ভাইরাস রুখতে ২১ দিনের লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরোন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর ঘোষণার পর থেকেই ভারতবর্ষ জুড়ে দেখা যায় এক অন্যরকম ছবি। লকডাউনর জেরে ঘরেই বন্দি রয়েছেন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটিরা। ফলে জরুরি জিনিস ছাড়া দোকান, বাজার যেমন বন্ধ তেমনি কাজ বন্ধ ফিল্ম ইন্ডাস্ট্রিরও।

লকডাউনের জেরে দৈনিক পারিশ্রমিক পাওয়া শ্রমিকদের জন্য এগিয়ে এসেছেন সালমান খান। মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রির এমন ২৫ হাজার শ্রমিক পরিবারের দায়িত্ব নিয়েছেন বলিউডের ‘বাজরাঙ্গি ভাইজান’। লকডাউন যতদিন চলবে, ততদিন পর্যন্ত এই ২৫ হাজার শ্রমিকের পরিবারের অন্ন সংস্থান করবেন বলিউড ভাইজান। তার স্বেচ্ছাসেবী সংস্থা বিয়িং হিউম্যানই ওই কাজ করবে বলে জানানো হয়েছে।

২৫ হাজার শ্রমিক পরিবারের দৈনিক রুজি রুটির দায়িত্ব নেওয়ার পাশপাশি সালমান খান-রা যে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে থাকেন, বান্দ্রার সেই অ্যাপার্টমেন্টের কর্মীসহ নিরাপত্তারক্ষীদেরও খাবারের ব্যবস্থা করছে খান বাড়ি।

সালমান খানের বাবা সেলিম খান জানান, গোটা অ্যাপার্টমেন্টের যত কর্মী রয়েছেন, তাদের সঙ্গে সালমান খানের নিরাপত্তা রক্ষীদেরও দায়িত্ব নেওয়া হয়েছে। ২৪ ঘণ্টা যারা আপনার কাজ করেন, এই সঙ্কটের সময় তাদের পাশে থাকাটা অত্যন্ত জরুরি বলেও মন্তব্য করেন সেলিম খান। সূত্র: জি-নিউজ