সবাইকে বাসায় থাকার অনুরোধ ডি ভিলিয়ার্সের

শনিবার, মার্চ ২৮, ২০২০

স্পোর্টস ডেস্ক : প্রাণঘাতি করোনা ভাইরাসের থাবায় দিশেহারা বিশ্ব। প্রতিদিনই মারা যাচ্ছে হাজারো মানুষ। প্রতিটি দেশেই লকডাউনের অবস্থায় আছে। সবাইকে সচেতন করার চেষ্টা চলছে সর্বত্র। করোনাভাইরাসে সংক্রমন ঠেকাতে দেশগুলো বিচ্ছিন্ন হয়ে পড়েছে। এর মাঝেও সামাজিক যোগাযোগ মাধ্যমে সবাইকে সাহস যোগাতে সর্বাত্মক চেষ্টা করছেন ক্রিকেটাররা। ব্রতিক্রম নন দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও বার্তা দিয়েছেন প্রোটিয়া সাবেক খেলোয়াড়। তিনি বলেন, ‘কঠিন সময়। সবাই সাবধানে থাকুন। দয়া করে সবাই বাসায় থাকুন। নিয়মিত হাত ধুয়ে নিন এবং একে অপরের প্রতি খেয়াল রাখুন । কখনও কখনও কিছু ব্যাপার কঠিন হতে পারে। এটি আপনার মনের জন্য ভালো এবং এটি পার্থক্য বুঝিয়ে দিতে পারে। সবাইকে শক্ত থাকতে হবে।’

নভেল করোনাভাইরাসে এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন বিশ্বের ৫ লাখ ৯৭ হাজার ৭২ জন। এদের মধ্যে মারা গেছেন ২৭ হাজার ৩৬০ জনে। আর চিকিৎসা নিয়ে সেরে উঠেছেন ১ লাখ ৩১ হাজার ৬৯৮ জন।

বাংলাদেশে নতুন করে আরও চারজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত শনাক্ত রোগী ৪৮ জন। সরকারি হিসাবে, মোট মৃত্যু হয়েছে ৫ জনের।