ঘরে ফিরেই দেশবাসীকে বার্তা দিলেন খালেদা জিয়া

বুধবার, মার্চ ২৫, ২০২০

ঢাকা: প্রাণঘাতী করোনা ভাইরাসের ভয়াবহ পরিস্থিতি মোকাবেলায় দেশবাসীর উদ্দেশ্যে বার্তা দিয়েছেন সদ্য কারামুক্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি দেশবাসীকে করোনা ভাইরাসের মহামারীতে সাবধান ও সচেতন থাকতে বলেছেন। একই সঙ্গে করোনার প্রাদুর্ভাব রোধে সবাইকে নিজ নিজ বাসায় অবস্থানের পরামর্শ দেন তিনি।

কারামুক্তির কয়েক ঘণ্টা পর বুধবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় খালেদা জিয়ার গুলশান-২ এর ৭৯ নম্বর রোডের বাসভবন ফিরোজায় তার সঙ্গে দলের শীর্ষ ৭ নেতা দেখা করতে গেলে তিনি এসব বলেন।

দলের মহাসচিব মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও সেলিমা রহমান দেখা করতে যান।

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে বেরিয়ে মির্জা ফখরুল সাংবাদিকদের বলেন, ‘আমরা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছি। এ সময় চিকিৎসার বিষয়ে আলোচনা হয়েছে। যেহেতু করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি বিরাজ করছে এমন অবস্থায় অন্তত কিছুদিন উনার (খালেদা জিয়া) কোয়ারেন্টিনে থাকার বিষয়ে আলোচনা করা হয়েছে। কেউ যেন উনার সঙ্গে দেখা-সাক্ষাৎ করতে না পারে সে বিষয়ে আলোচনা হয়েছে। এ সময়ে তার সঙ্গে রাজনৈতিক বিষয়ে কোনো আলোচনা হয়নি।

তিনি বলেন, এ সময় আমরা স্থায়ী কমিটির সদস্যরা খালেদা জিয়াকে শুভেচ্ছা জানিয়েছি এবং আল্লাহর কাছে দোয়া করে শুকরিয়া আদায় করেছি।