করোনাভাইরাস নিয়ে মজা করে সমালোচনার মুখে ঋষি!

বুধবার, মার্চ ২৫, ২০২০

বিনোদন ডেস্ক : করোনাভাইরাসের পার্শ্ব প্রতিক্রিয়া বলে এক ব্যক্তির ছবি শেয়ার করেছেন ঋষি কাপুর। সেই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘মাত্র ৫ দিন বাড়িতে থাকার ফল। ঘরে থেকে স্ত্রীর কথা শুনতে শুনতে কান এমন লম্বা হয়ে গিয়েছে এই ব্যক্তির।’

করোনাভাইরাসের মতো মারণ ব্যাধি এবং লকডাউন নিয়ে এমন মজা করায় নেটিজেনদের একাংশের সমালোচনার মুখে পড়েছেন এই বলিউড অভিনেতা।

করোনা ভাইরাসের জেরে মানুষ যেখানে ঘরবন্দি হয়ে রয়েছেন, ভয়ে কাঁপছেন, বলিউডের একজন বর্ষীয়ান অভিনেতা হয়ে ঋষি কাপুর কীভাবে এই ধরনের সেক্সিস্ট জোকস শেয়ার করতে পারেন, তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেন।

শুধু তাই নয়, এটা ২০২০ সাল চলছে। বর্তমানে সময়ে স্ত্রীদের নিয়ে এই ধরনের মন্তব্য বা জোকস একেবারেই শোভনীয় নয় বলেও মন্তব্য করেন অনেকে।

নেটিজেনদের একাংশের পাশাপাশি চলচ্চিত্র পরিচালক সুজিত সরকারও যে ঋষির জোকসকে একেবারেই ভালোভাবে নেননি, তাও স্পষ্ট করে দেন নিজের টুইটে।

তবে এই প্রথমবার নয় যখন নেটিজেনদের আক্রমণের মুখে পড়লেন ঋষি কাপুর। এর আগেও বেশ কয়েকবার বিভিন্ন বিষয় সোশ্যাল সাইটে শেয়ার করে নেট জনতার সমালোচনা এবং কটাক্ষের মুখে পড়েন ঋষি কাপুর। সূত্র: জি-নিউজ