শাহিদের সঙ্গে ব্রেকাপ নিয়ে মুখ খুললেন কারিনা!

শনিবার, ফেব্রুয়ারি ২২, ২০২০

বিনোদন ডেস্ক : তার জীবন পরিবর্তন করে দেয় ‘জাব উই মেট’। এই সিনেমা করার জন্য শাহিদ তাকে উৎসাহিত করেছিলেন। সেই কারণেই ‘জাব উই মেট’ তার জীবন পরিবর্তন করে দেয়। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এমনই মন্তব্য করেন কারিনা কাপুর খান।

‘জাব উই মেট’ যখন তার জীবনই পরিবর্তন করে দেয়, তাহলে শাহিদের সঙ্গে বিচ্ছেদ হল কেন? শাহিদের সঙ্গে ব্রেকাপ নিয়ে এবার মুখ খুললেন কারিনা। তিনি বলেন, ভাগ্য হয়ত নিজের মতো করেই সবকিছু আগে থেকে ভেবে নিয়েছিল। অর্থাৎ শাহিদের সঙ্গে ব্রেকাপ নিয়ে ভাগ্যের উপরই সবটুকু ছেড়ে দেন কারিনা।

শাহিদের সঙ্গে বিচ্ছেদের পাশাপাশি ‘তাশান’ এবং সাইফের সঙ্গে পরিচয় নিয়ে মুখ খোলেন কাপুর-কন্যা। তিনি বলেন, যশ রাজের ব্যানারে তিনি যখন টশন-এর শুটিং করছেন, সেই সময় তাকে ঘিরেই ছিল ক্যামেরার ফোকাস।

ওই সময় জিরো ফিগারে নিজেকে সাজিয়ে দর্শকদের মনে যেন রাজ করছিলেন তিনি। ওই সময়ই সাইফের সঙ্গে তার পরিচয় হয়। ফলে ‘জাব উই মেট’-এর মতো ‘তাশান’ তার জীবন পালটে দেয়। ওই সময় সাইফের সঙ্গে পরিচয়ের পর তিনি বুঝতে পারেন, এবার স্বপ্নের মানুষের দেখা তিনি পেয়েছেন।

প্রসঙ্গত, ‘তাশান’র শুটিংয়ের সময় সাইফকে ‘সানবাথ’ নিতে দেখে, তার প্রেমে পড়েন কারিনা। তবে সাইফকে বিয়ে করবেন কি না, সে বিষয়ে পরে সিদ্ধান্ত নেন। প্রথমে ‘তাশান’-এর শুটিং সেটে এবং পরে প্যারিসে গিয়ে সাইফ তাকে বিয়ের প্রস্তাব দেন। পরপর দুবার বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করার পর শেষে পতৌদির ছোটে নবাবের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার সিদ্ধান্ত নেন বলেও জানান কারিনা কাপুর খান। সূত্র: জি-নিউজ