বড়দিনে কেক নিয়ে ব্যস্ত সাংসদ-নায়িকা মিমি-নুসরাত

বুধবার, ডিসেম্বর ২৫, ২০১৯

বিনোদন ডেস্ক : খ্রিস্টমাস উপলক্ষে ঘরেই কেক বানাচ্ছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। তার এই কাছে সঙ্গী হয়েছেন মা তাপসী চক্রবর্তী। আসলে কেকটা বানাচ্ছেন মিমি নয়, বানাচ্ছেন তার মা তাপসী চক্রবর্তী। তবে মাঝে মধ্যে মায়ের সঙ্গে হাত লাগাতে দেখা গেল অভিনেত্রীকেও।

মিমির শিলিগুড়ির বাড়ির রান্নাঘরে বড়দিন উপলক্ষে এই বিশেষ কেক বানানোর কাজ চলছে। মিমি জানান, তার মা যে কেকটি বানাচ্ছেন সেটি ছেলেবেলাতে তার মা তার জন্য এবং অন্যান্য ভাইবোনেদের জন্য প্রত্যেক খ্রিস্টমাসেই বানাতেন। সেটাই এবছরও বানাচ্ছেন তার মা।

মিমি জানান, তার মা যে কেকটি যে কেক ওভেনে বানাচ্ছেন সেটি নাকি তার মায়ের বিয়ের ঠিক পর পর কেনা হয়েছিল অরুণাচল প্রদেশে থেকে, যার বয়স ৩৫ বছর। ওভেনটি যখন কেনা হয়, তখন তার এবং তার দিদি কারোরই জন্ম হয়নি বলে জানান সাংসদ অভিনেত্রী। আর এটাই এই কেক বানানোর বিশেষত্ব বলেও জানাতে ভোলেননি তিনি।

অন্যদিকে গত পাঁচ বছর ম্যাঙ্গো রোজ কেক থেকে মিরর গ্লেজ কেক সবই তৈরি করেছেন নুসরাত। তার ভাষায়, ‘আমার পরিবার বা প্রিয় বন্ধুদের জন্মদিনে আমি কেক বেক করব না সেটা তো হয়ই না। এবার বড়দিনের জন্য প্লাম কেক বেক করেছি। এনজিওর বাচ্চাদের জন্য নিয়ে যাব।’