সাভারে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট

মঙ্গলবার, ডিসেম্বর ২৪, ২০১৯

জাহিন সিংহ, সাভার থেকে : সাভারে এক বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা স্বর্ণালঙ্কারসহ কয়েক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে ডাকাতরা। গতকাল মঙ্গলবার ভোরে সাভার সদর ইউনিয়নের দেওগাঁও খ্রিষ্টানপাড়া এলাকার প্রবাদ কস্তার বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ১৫-২০ সদস্যের ডাকাতদল একতলা ওই বাড়ির কেচিগেটের তালা ভেঙে বাড়ির ভিতরে ডুকে পড়ে। এসময় বাঁধা দিলে বাড়িতে বসবাসকারী ক্যানেট কস্তাকে অস্ত্রের মুখে জিম্মি করে দুই হাত বেঁধে মারধর করে ডাকাতরা আলমারি থেকে নগদ দেড় লাখ টাকা, ৮টি আইফোন ও ১২ ভরি স্বর্ণালঙ্কারসহ কয়েক লাখ টাকার মালামাল লুট করে। ডাকাতদের হামলায় এসময় ক্যানেট কস্তার বোন অনিমা (৪২) তার স্বামী সুমন (৫০) ও ক্যানেট কস্তার ছেলে কিরণকে (৫) আহত হন। এ ঘটনার পর থেকে চরম আতঙ্ক বিরাজ করছে এলাকার খ্রিস্টান জনগোষ্ঠীর মাঝে।

এদিকে ডাকাতি হওয়ার খবরে দুপুরে ওই বাড়ি পরিদর্শন করেন সাভার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা এবং র‌্যাব ও পুলিশের সদস্যরা ।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ডাকাতির ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।