ফেনীতে ট্রাকের পেছনে বাসের ধাক্কা, চালক নিহত

মঙ্গলবার, ডিসেম্বর ২৪, ২০১৯

ফেনী : ফেনীতে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের পেছনে ধাক্কা খাওয়ার পর চালকের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন অন্তত ১০ জন। নিহত মো. মনির হোসেন (৩১) তোফা এন্টারপ্রাইজের ওই বাসের চালক। তিনি ভোলা জেলার গজারিয়া এলাকার মো. কালু মাঝির ছেলে।

সোমবার মধ্যরাতে ফেনী সদর উপজেলার লালপোল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে ফেনী মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান।

তিনি বলেন, তোফা এন্টারপ্রাইজের বাসটি ভোলার চরফ্যাশন থেকে যাত্রী নিয়ে চট্টগ্রাম যাচ্ছিল। লালপোল এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা খায়। তাতে বাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং চালকসহ অন্তত ১১ জন আহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মনিরের মৃত্যু হয়।

আহত অন্যরা হলেন- চট্টগ্রামের বাকলিয়ার আলাউদ্দিন (৬৫), ভোলার মিলন (২৬), জাফর আহমেদ (২৮), জিহাদ (২৫), জাহাঙ্গীর (৪৫), হাসিনা আক্তার (৪২), কোহিনুর বেগম (৩০) ও কক্সবাজারের রুবেল (২০)।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আবু তাহের পাটোয়ারী জানান, গুরুতর আহত অবস্থায় আরও দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, দুর্ঘটনায় পড়া বাসটি উদ্ধার করে থানায় নিয়ে গেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ফেনী জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে।