নেহা কি নতুন সম্পর্কে বাঁধা পড়েছেন?

মঙ্গলবার, ডিসেম্বর ২৪, ২০১৯

বিনোদন ডেস্ক : গান ও নাচ; দুই দিয়েই সোশ্যাল মিডিয়াকে যদি কেউ মাতিয়ে রাখতে পারেন, তাহলে তিনি হলেন নেহা কাক্কার। গানের সাথে সাথে তিনি তার নাচের দক্ষতার জন্যও পরিচিত। নেহা কাক্কারের ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ডভাবে ভাইরাল।

তার ভক্তদের জন্য গান গাওয়ার পাশাপাশি, তিনি ইনস্টাগ্রামে নাচ এবং কমেডি ভিডিও পোস্ট করেন। নেহা কাক্কার সম্প্রতি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন, এক কথায় তা আলোড়ন সৃষ্টি করেছে। এই ভিডিওতে নেহা কাক্কারকে নাচতে দেখা গেছে। এই ভিডিওতে তার ভক্তদের প্রচুর কমেন্ট দেখা গেছে।

নেহা কাক্করের এই ভিডিওটি ৩২ লাখেরও বেশি বার দেখা হয়েছে। এই ভিডিওতে, তিনি তার গান ‘পুছদা হি নহি’ নেচেছেন। সম্প্রতি তার ‘পুছদা হি নহি’ মুক্তি পেয়েছে। এই গানটি মুক্তি পাওয়ার সাথে সাথে ইউটিউব-এ প্রচুর জনপ্রিয়তা লাভ করেছে। গানটি এ পর্যন্ত সহস্রাধিকবার দেখা হয়েছে। নেহা কাক্কারের এই গানে রোহিত খানদেলওয়ালকেও দেখা গিয়েছিল। তিনি শুধুমাত্র তার সাথে সঙ্গ দিতে এসেছিলেন, তবে দু’জনেই যে অভিনয়ে যথেষ্ট পটু, তা তাদের নাচ দেখলেই বুঝতে পারবেন।

নেহা কাক্কার দিল্লির বাসিন্দা এবং শৈশব থেকেই গান গেয়ে মনোরঞ্জন করেছেন বহু মানুষের। নেহা কাক্কার ২০০৬ সালে রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল-এ অংশ নিয়েছিলেন এবং তিনি বর্তমানে ওই শো-এর বিচারকের আসনটি অলঙ্কৃত করেন। এর আগে নেহা কাক্কার সোশ্যাল মিডিয়া-তে প্রেমিক হিমাংশু কোহলির সাথে ব্রেকআপের কথা জানিয়েছিলেন এবং অনেক অনুষ্ঠানে তাকে খুব আবেগ প্রবন হতেও দেখা গিয়েছিল। তবে এখন তিনি আবার নিজের ক্যারিয়ারে দিকে আলোকপাত করেছেন, এবং উত্তর-উত্তর সেই দিকেই এগিয়ে চলেছেন তিনি। সূত্র: এনডিটিভি