নেত্রকোণা বিজিবির অভিযানে ১২ বোতল ভারতীয় মদসহ আটক ১

মঙ্গলবার, ডিসেম্বর ২৪, ২০১৯

সানাউল হক, নেত্রকোণা প্রতিনিধি : নেত্রকোণা বিজিবির অভিযানে ১২ বোতল ভারতীয় মদসহ একজন আটক হয়। পরে তাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এর অধীনস্থ নেত্রকোণা জেলার দূর্গাপুর থানার ১নং কুল্লাগড়া ইউনিয়নের বিজয়পুর বিওপিতে কর্মরত নম্বর-৪৮৮১০ হাবিলদার মোঃ আকবর আলী এর নেতৃত্বে ০৬ সদস্যের একটি টহল দল নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জগৎকুড়া নামক এলাকায় টহল কার্যক্রম পরিচালনা করছিল।

উক্ত সময়ে মোঃ আবু সাঈদ (১৯), পিতা-মোঃ বিল্লাল হোসেন, গ্রাম-জগৎকুড়া, ডাকঘর-রাণীক্ষং, থানা-দূর্গাপুর ও জেলা-নেত্রকোণাকে ভারত হতে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে দেখে টহল দল সেখানে ওৎ পেতে থাকে। উক্ত ব্যক্তিকে সীমান্ত পিলার ১১৪৮/৬-এস হতে আনুমানিক ৬০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে জগৎকুড়া নামক স্থানে চ্যালেঞ্জ করলে তিনি দৌঁড়ে পালানোর সময় বিজিবি টহল দল তাকে আটক করে তল্লাশী করে তার নিকটে থাকা স্কুল ব্যাগ হতে ১২ বোতল ভারতীয় মদ জব্দ করে।

নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এর অধিনায়ক সাব্বির আহমেদ প্রেস নোটের মাধ্যমে জানান, ধৃত আসামীকে মোবাইল কোর্টের মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট, দূর্গাপুর, নেত্রকোণা কর্তৃক ০১ বৎসরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করায় দূর্গাপুর থানা পুলিশের মাধ্যমে নেত্রকোণা জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।