ছাত্রলীগ-মুক্তিযুদ্ধ মঞ্চের মাধ্যমে জঙ্গি তৈরী করা হচ্ছে: সেলিমা রহমান

মঙ্গলবার, ডিসেম্বর ২৪, ২০১৯

ঢাকা : বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী বেগম সেলিমা রহমান বলেছেন, দেশের গণতন্ত্রকে আজ হত্যা করা হয়েছে। গণতন্ত্রের জন্য যারা যুদ্ধ করেছিল আজ তাদের কারাগারে বন্দি করে রাখা হয়েছে।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে গণতন্ত্র ফোরাম আয়োজিত খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকার মুখে বলছে আমরা জঙ্গি দমন করছি। কিন্তু ছাত্রলীগ আর মুক্তিযুদ্ধ মঞ্চের মাধ্যমে জঙ্গি তৈরী করা হচ্ছে। বুয়েটের মেধাবী ছাত্র আবরারকে এই ছাত্রলীগ নেতারা নির্মমভাবে হত্যা করেছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু ভবনে লাইট বন্ধ করে ডাকসুর ভিপি নুরসহ প্রায় ৩২ জনকে নির্মমভাবে হত্যার উদ্দেশ্যে পিটিয়েছে, তাদের অবস্থা গুরুতর। সরকার এদের বিচার করছে না।

প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক, বিএনপির স্বনির্ভরবিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, গণতন্ত্র ফোরামের সভাপতি ভিপি ইব্রাহিমসহ দলের অন্য নেতারা।

সেলিমা রহমান বলেন, দেশের গণতন্ত্রকে আজ হত্যা করা হয়েছে। গণতন্ত্রের জন্য যারা যুদ্ধ করেছিল আজ তাদের কারাগারে বন্দি করে রাখা হয়েছে। কারো কোন কথা বলার অধিকার নেই, কথা বললেই গ্রেফতার করা হয়। আমাদের নেত্রীকে বিনা অপরাধে কারাগারে রাখা হয়েছে। কারাগার থেকেই বেগম খালেদা জিয়া আমাদের নেতৃত্ব দিচ্ছেন। জনগণকে সমৃদ্ধ করে আমরা এমন আন্দোলন করবো, সেই আন্দোলনের মধ্য দিয়ে দেশ এবং নেত্রীকে মুক্ত করবো ইনশাআল্লাহ।