ছাত্রলীগের কমিটির পর আবরারকে হত্যা, আ.লীগের কমিটির পর ভিপি নুরকে হত্যাচেষ্টা: রব

মঙ্গলবার, ডিসেম্বর ২৪, ২০১৯

ঢাকা : ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্রসংদের (ডাকসু) ভিপি নুরুর হক নুরকে তার ডাকসু কক্ষে রক্তাক্ত করার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা ও জেএসডির সভাপতি আ স ম আবদুর রব। ডাকসুর এই ভিপি বলেছেন, নুরকে হত্যার উদ্দেশেই ছাত্রলীগ এ হামলা চালায়। সোমবার রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির এক জরুরি বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেন, ছাত্রলীগের নতুন কমিটি হওয়ার পর বুয়েটের আবরার ফাহাদাকে হত্যা করা হয়। এবার আওয়ামী লীগের নতুন কমিটি হওয়ার পর ডাকসুর ভিপির ওপর হত্যার উদ্দেশ্যে হামলা করা হয়েছে। এটা আওয়ামী লীগের চরিত্র।

তিনি বলেন, ডাকসু ভিপির কক্ষের বাতি নিভিয়ে যেভাবে ছাত্রলীগ হামলা করেছে তার এককথায় নারকীয়। এ ঘটনায় জড়িতদের বিচার এ মাটিতেই হবে।

ড. কামাল হোসেনের সভাপতিত্বে স্টিয়ারিং কমিটির বৈঠকে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, গণফোরামের নির্বাহী সভাপতি আবু সাইয়িদ, সভাপতিমণ্ডলীর সদস্য মোহসীন রশিদ, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, ঐক্যফ্রন্টের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।