সারা নয়, কার্তিকের পছন্দ কারিনাকে!

রবিবার, ডিসেম্বর ২২, ২০১৯

বিনোদন ডেস্ক : বর্তমান প্রজন্মের তারকাদের মধ্যে কার্তিক আরিয়ানের জনপ্রিয়তার কথা নতুন করে না বললেও চলে। বিশেষ করে মহিলা মহলে। কার্তিক কার সঙ্গে ডেট করছেন তা নিয়েই মহিলা মহলের আগ্রহ সব থেকে বেশি। কখনো শোনা যায় কার্তিক সাইফ কন্যা সারার সঙ্গে ডেট করছেন, কখনো শোনা যায় সারার সঙ্গে বিচ্ছেদের পর অনন্যা পান্ডের সঙ্গে প্রেম করছেন কার্তিক।

তবে সত্যিই কার্তিক কার সঙ্গে সম্পর্কে রয়েছেন সেকথা নিজেই খোলসা করলেন কারিনা কাপুর খানের রেডিও শো ‘What Women Want’ সিজন-২তে এসে। কার্তিককে কারিনা প্রশ্ন করেন তার কাছে প্রেমের সংজ্ঞা কী? কার্তিকের কথায় তিনি ‘গভীর ভালোবাসা’য় বিশ্বাসী। অভিনেতার মুখ থেকে এমন উত্তরে কিছুটা অবাক হয়ে যান বেবো। পাল্টা প্রশ্নে জিজ্ঞাসা করেন, তাহলে তিনি ঠিক কার সঙ্গে ডেট করছেন?

কার্তিক বলেন, এটা তিনি নিজেও ঠিক বুঝতে পারেন না। কারণ, তিনি যার সঙ্গেই কফি শপে যান, পরদিন পেজ ৩-র পাতায় দেখেন তিনি নাকি তার সঙ্গেই ডেট করছেন। আসলে ঠিক কী চলছে তা তিনি বুঝতে পারেন না। এমনকি ছেলের সঙ্গে এত মহিলার নাম শুনে তার মাও অবাক বলে জানান কার্তিক।

এখানেই শেষ নয়, কারিনার শোয়ে এসে তার সঙ্গে ফ্লার্ট করতে দেখা যায় কার্তিককে। পছন্দের দম্পতি কে জানতে চাওয়া হলে কার্তিক সাইফ-কারিনা জুটিকে বেছে নেন। এমনকি কারিনা যে কেন বিয়ে করে নিলেন তার জন্য কিছুটা দুঃখ প্রকাশ করেন অভিনেতা। পরে অবশ্য রণবীর-দীপিকার কথাও জানান।

কারিনা কার্তিককে প্রশ্ন করেন, তিনি কি কখনো ডেটিং অ্যাপ ব্যবহার করেছেন? কার্তিকের উত্তর ছিল, এটা তার কখনো প্রযোজনই পরে না। এখানেই শেষ নয়, সারা আলি খান, নুসরাত বারুচা ও কৃতি শ্যানন তিন জনের মধ্যে পছন্দ, বন্ধুর তালিকায় এবং ব্লক; এই তিন অপশন কার্তিককে বেছে নিতে বলেন কারিনা। উত্তরে কার্তিক সারাকে পছন্দ করেন বলে জানান। আর কৃতি শ্যাননকে রাখেন বন্ধুর তালিকায়, আর নুসরাত বারুচাকে ব্লক করছেন বলে জানান।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে কার্তিক-ভূমি এবং অনন্যার ছবি ‘পাতি পাত্নী আউর ওহ’ ছবিটি। এরপরে কার্তিককে সারা আলি খানের বিপরীতে ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল-২’ ছবিতে দেখা যাবে। সূত্র: জি-নিউজ