সংগঠনকে শক্তিশালী করার আহ্বান শেখ হাসিনার

শনিবার, ডিসেম্বর ২১, ২০১৯

ঢাকা : সংগঠনকে শক্তিশালী করে গড়ে তুলতে দলের নেতাকর্মী ও উপস্থিত কাউন্সিলরদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ শনিবার (২১ ডিসেম্বর) সকালে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের কাউন্সিল অধিবেশনে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সম্মেলনের শুরুতেই প্রধানমন্ত্রী নেতাকর্মীদের উদ্দেশে ভাষণ দেন। তিনি জাতির জনকের আদর্শে উজ্জীবিত হতে নেতাকর্মীদের আহ্বান জানান। কী পেলাম কী পেলাম না- এই ভাবনার বাইরে এসে দেশের মানুষের জন্য নেতাকর্মীদের কাজ করার উৎসাহ দেন।

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের অংশ হিসেবে আজ শনিবার সকাল সাড়ে ১০টায় কাউন্সিল অধিবেশন শুরু হয়েছে। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এই অধিবেশনের উদ্বোধন ঘোষণা করেছেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সম্মেলনের দ্বিতীয় ও শেষ দিনে আজ কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হচ্ছে। প্রায় সাত হাজার কাউন্সিলর এতে যোগ দিয়েছেন। আজ তাদের মতামতের ভিত্তিতে দলের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হবেন।

উল্লেখ্য, এর আগে শুক্রবার বেলা ৩টায় ক্ষমতাসীন আওয়ামী লীগের দুই দিনব্যাপী জাতীয় সম্মেলন উদ্বোধন করেন দলের সভাপতি শেখ হাসিনা। সোহরাওয়ার্দী উদ্যানে প্রথম দিনের সম্মেলন হয়। জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলন উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। পরে দলের বর্তমান সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও সভাপতি শেখ হাসিনা নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্য রাখেন।