রাতে নিরাপদে মহিলাদের বাড়ি পৌঁছে দেবেন দীপিকা

শনিবার, ডিসেম্বর ২১, ২০১৯

বিনোদন ডেস্ক : মহিলাদের সুরক্ষার্থে নতুন পদক্ষেপ গ্রহণ করলেন দীপিকা পাডুকোন। তাদের নিরাপত্তার জন্য অনলাইন ক্যাব সার্ভিস চালু করছেন অভিনেত্রী! কাজের পর বাড়ি ফেরার পথে অনেক মহিলারাই ঠিকমতো গাড়ি পান না এবং নানা সমস্যার সম্মুখীন হতে হয়। এবার সেই সমস্ত সমস্যার সমাধান নিয়ে এসেছেন বলি অভিনেত্রী।

ওই ক্যাব সার্ভিসের মাধ্যমেই নিরাপদে মহিলাদের বাড়ি পৌঁছে দেওয়া হবে এবং গাড়ির চালক মহিলা থাকবেন বলে জানা গেছে।

সম্প্রতি ব্লু ক্যাব সার্ভিসের প্রধান পুনিত গয়ালের সঙ্গে এই বিষয় নিয়ে কথা বলেছেন দীপিকা পাডুকোন। তার সহায়তার মাধ্যমেই তিনি এই ক্যাব সার্ভিস চালু করতে চলেছেন। ব্যবসা শুরু আগেই পুনিত গয়ালের সংস্থায় প্রায় ৩০ লক্ষ টাকা বিনিয়োগ করে ফেলেছেন অভিনেত্রী। এবং এই গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে কাজ শুরু করে দিয়েছেন ব্লু ক্যাব সার্ভিসের প্রধান পুনিত গয়াল।

তবে রাস্তায় গাড়ি নামানোর আগে আরও ৫০ লক্ষ টাকা দিতে হবে অভিনেত্রীকে, বলে জানা গেছে। দীপিকার এই কাজের অনেকেই প্রশংসা করেছেন। অগণিত ভক্তরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

খুব শীঘ্রই তিনি এই ক্যাব সার্ভিসের ব্যবসা শুরু করতে চলেছেন। এদিকে, ‘ছাপ্পাক’-এর প্রচারে ব্যস্ত আছেন তিনি। নাগরিকত্ব আইন এবং নাগরিকপঞ্জী নিয়ে দিল্লিতে বিক্ষোভের জেরে প্রচার আপাতত বন্ধ রেখেছেন ছবির পরিচালক মেঘনা গুলজার।

আগামী বছরের ১০ জানুয়ারি মুক্তি পাবে ‘ছাপ্পাক’ ছবিটি।