বাবার কিনে দেয়া শখের মোটরসাইকেলেই প্রাণ গেল ছেলের

শনিবার, ডিসেম্বর ২১, ২০১৯

বগুড়া : বগুড়ার ধুনট উপজেলায় মোটরসাইকেল চালানোর সময় অসাবধানতাবশত গাছের সাথে ধাক্কা লেগে সজুব হোসেন (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আজ শনিবার (২১ ডিসেম্বর) সকাল ৮টার দিকে ধুনট উপজেলার মথুরাপুর-ধানঘরা সড়কের পিরহাটি তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সবুজ হোসেন উপজেলার মথুরাপুর ইউনিয়নের শ্যামগাঁতী গ্রামের ছাবেদ আলীর ছেলে এবং মুলতানি পারভিন শাহজাহান তালুকদার উচ্চ বিদ্যালয়ের কারিগরি শাখার নবম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, অনেক দিন ধরে মা-বাবার নিকট মোটরসাইকেল কিনে দেওয়ার বায়না ধরে সবুজ হোসেন। ছেলের বায়না পূরণ করতে শুক্রবার সন্ধ্যার দিকে শহর থেকে একটি নতুন মোটরসাইকেল কিনে দেন বাবা। শনিবার সকালের দিকে বাবার কিনে দেওয়া নতুন মোটরসাইকেলটি চালিয়ে বাড়ি থেকে বের হয় সবুজ হোসেন।

বাড়ি থেকে মাত্র এক কিলোমিটার পথ পাড়ি দিতেই মথুরাপুর-ধানঘরা সড়কের পিরহাটি তালতলা এলাকায় রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে সবুজ হোসেন আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ায় সময় সবুজ হোসেন মারা যায়। ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে একজন পুলিশ কর্মকর্তাকে পাঠানো হয়েছে। এ বিষয়ে ওই পুলিশ কর্মকর্তা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।