বরিশালে পৃথক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

শনিবার, ডিসেম্বর ২১, ২০১৯

বরিশাল : বরিশালে সড়ক দুর্ঘটনাসহ পৃথক দুর্ঘটনায় ৪ ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটেছে।

যাদের মরদেহ সুরতহাল প্রতিবেদন তৈরি ও ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের লাশ রাখা কক্ষে প্রেরণ করা হয়েছে।

নিহতরা হলো বরিশালের বাবুগঞ্জ উপজেলার রাজগুরু এলাকার হায়দার আলী খলিফার ছেলে ও অটোরিক্সা চালক সিদ্দিকুর রহমান (৫৫), একই এলাকার রামপট্টি এলাকার মৃত আঃ রবের ছেলে ও পত্রিকা বিক্রেতা লোকমান হোসেন (৩৭), পিরোজপুরের নাজিরপুর গাওখালী বাজার এলাকার মনিন্দ্রনাথ মিস্ত্রীর ছেলে শ্রমিক মিন্টু মিস্ত্রী (১৯) ও ঝালকাঠির রাজাপুরের বাসিন্দা ও ভিক্ষুক মোখলেছ (৮৫)।

হাসপাতাল ও স্বজনদের স্বজনদের সূত্রে জানাগেছ, শুক্রবার (২০ ডিসেম্বর) দিবাগত মধ্যরাতে বাবুগঞ্জের নতুনহাট এলাকার কামীনি পেট্রোল পাম্প সংলগ্ন বরিশাল- ঢাকা মহাসড়কের যশোর থেকে কুয়াকাটাগামী বিআরটিসি একটি বাস বিপরীত মুখী একটি ব্যাটারি চালিত অটোরিক্সাকে ধাক্কা দেয়।

এতে অটোরিক্সার চালক সিদ্দিকুর রহমান ও এর আরোহী লোকমান হোসেন গুরুত্বর আহত হয়। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত বলে ঘোষনা করেন।

শনিবার (২১ ডিসেম্বর) সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) জাহিদ বিন আলম জানান, উভয়ের মৃতদেহ হাসপাতালের লাশ রাখা কক্ষে রাখা হয়েছে এবং এ ঘটনায় কাউকে আটক করা না গেলেও বাসটিকে আটক করা হয়েছে।

অপরদিকে পিরোজপুরের নাজিরপুরের অলংকারকাঠীতে পল্লী বিদ্যুতের তারের ওপর থাকা গাছের ঠাল কাটতে গিয়ে দুর্ঘটনায় মিন্টু মিস্ত্রী (১৯) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

নিহতের স্বজন পিন্টু মিস্ত্রী জানান, শুক্রবার বিকেলে অলংকারকাঠী এলাকায় কাটার সময় গাছের ঠাল চাপায় মিন্টু মিস্ত্রী গুরুত্বর আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হলে আজ সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এদিকে ঝালকাঠির রাজাপুরের বাসিন্দা মোখলেছ (৮৫) নামে এক ভিক্ষুকের মৃত্যুর ঘটনা ঘটেছে।

উদ্ধারকারীরা জানান, মোখলেছ রাজাপুরের বাসিন্দা হলেও পিরোজপুরের কাউখালিতে ভিক্ষবিত্তি করতো। শুক্রবার বিকেলে একটি পরিত্যাক্ত দেয়াল চাপায় গুরুত্বর আহত হন তিনি। এরপর তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ও পরে পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করে শনিবার ( ২১ ডিসেম্বর) সকালে হাসপাতালের ওয়ার্ড মাষ্টার আবুল কালাম জানান, মরদেহ সুরতহাল প্রতিবেদন তৈরি ও ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের লাশ রাখা কক্ষে প্রেরণ করা হয়েছে।