রাতভর কার্তিকের সঙ্গে অনন্যার পার্টি! (ভিডিও)

বৃহস্পতিবার, ডিসেম্বর ১৯, ২০১৯

বিনোদন ডেস্ক : সেলিব্রিটি ম্যানেজার রোহিনি আইয়ারের জন্মদিন ছিল। রোহিনির জন্মদিন উপলক্ষে সেখানে হাজির হন বলিউডের একাধিক সেলিব্রিটি। দীপিকা পাডুকোন, হৃত্বিক রোশন থেকে কার্তিক আরিয়ান উপস্থিত ছিলেন রোহিনির জন্মদিনের পার্টিতে। বলা যায় রোহিনির জন্মদিনের পার্টি ছিল তারকা-খচিত।

সলিব্রিটি ম্যানেজারের জন্মদিনের পার্টি থেকে যখন একে একে সবাই বিদায় নিতে শুরু করেন, সেই সময় রোহিনির বাড়িতে রয়ে যান কার্তিক আরিয়ান এবং অনন্যা পান্ডে। রোহিনির বাড়িতে প্রায় গোটা রাত হুল্লোড়ের পর সেখান থেকে বের হন অনন্যা ও কার্তিক।

আর রোহিনির বাড়ি থেকে বের হওয়ার পরই পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়েন বি টাউনের এই দুই সেলেব। কার্তিক যখন ক্যামেরার দিকে না তাকিয়ে চটপট গাড়িতে উঠে পড়েন, সেই সময় অন্য ছবি দেখা যায় অনন্যার ক্ষেত্রে।

অনন্যার মুখে ক্যামেরার ফ্ল্যাশ পড়তেই, পোজ দিতে শুরু করেন অভিনেত্রী। শুধু তাই নয়, পাপারাজ্জিকে দেখে অনন্যা যখন শুভ রাত্রি বলতে যান, সেই সময় বাধা দেয়া হয় তাকে। অভিনেত্রীকে মনে করিয়ে দেয়া হয়, রাত আর নেই। তিনি যখন পার্টি করে বেরোচ্ছেন, তখন রাত কেটে সকাল হয়ে গিয়েছে।

এদিকে কার্তিক আরিয়ান, ভূমি পেদনেকরের সঙ্গে ‘পাতি পাত্নী আউর ওহ’ সিনেমার পর অনন্যার হাতে বর্তমানে কোন প্রজেক্ট রয়েছে, সে বিষয়ে কিছু জানা যায়নি। সূত্র: জি-নিউজ