‘স্বপ্নপুরী’ থেকে জেলা জামায়াতের আমিরসহ আটক ৮৩

বৃহস্পতিবার, ডিসেম্বর ১৯, ২০১৯

দিনাজপুর : জামায়াতের ৮৩ নেতাকর্মীকে আটক করেছে দিনাজপুরের নবাবগঞ্জ থানা পুলিশের একটি দল। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় উত্তরবঙ্গের সবচেয়ে বড় পিকনিকস্পট ‘স্বপ্নপুরী’ থেকে জামায়াতের ৮৩ জনকে আটক করা হয়।

আটকদের মধ্যে জয়পুরহাট জেলা জামায়াতের আমির মোস্তাফিজুর রহমানসহ জয়পুরহাট, রংপুর, দিনাজপুর জেলা ও উপজেলা জামায়াতের ৮৩ জন রোকন সদস্য রয়েছেন।

জানা গেছে, জয়পুরহাট জেলা জামায়াতের আমির মোস্তাফিজুর রহমানসহ ৮৩ জন দিনাজপুর স্বপ্নপুরীতে ‘ ছিলেন। এ সময় এনএসআইয়ের যুগ্ম পরিচালক শেখ গোলাম মোস্তফা শুভর নেতৃত্বে দিনাজপুরের নবাবগঞ্জ পুলিশের সহায়তায় তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে ২টি পিকনিকের বাস ভাড়া করে স্বপ্নপুরীতে গিয়ে অবস্থান নেয় জয়পুরহাট, রংপুর ও দিনাজপুর জেলার জামায়াতের রোকনসহ সহকর্মীরা। সেখানে তারা সম্মেলনের আয়োজন করে। বিকেল ৪টার দিকে দিনাজপুর এনএসআই গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পারে।

এ সময় এনএসআইয়ের যুগ্ম পরিচালক শেখ গোলাম মোস্তফা শুভ কর্মকর্তাদের নিয়ে নবাবগঞ্জ থানা পুলিশের সহায়তায় স্বপ্নপুরীতে অভিযান চালায়। অভিযানে জয়পুরহাট জেলার বাংলাদেশ জামায়াতের আমির মোস্তাফিজুর রহমানসহ ৮৩ জনকে আটক করেন। নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার চৌহান বিষয়টি নিশ্চিত করেন।