নেহা বলেন, ‘আজ আমার বিয়ে’!

বৃহস্পতিবার, ডিসেম্বর ১৯, ২০১৯

বিনোদন ডেস্ক : জাদুকরি কণ্ঠ, হৃদয়ছোঁয়া গান দিয়ে বলিউডের সবচেয়ে আলোচিত সঙ্গীত তারকা নেহা কক্কর। নতুন গান থেকে শুরু করে সাবেক প্রেমিক হিমাংশ কোহলি—ভক্ত-অনুরাগী প্রতিনিয়ত তার আপডেট শোনার অপেক্ষায় থাকেন।

আর সাম্প্রতিক নিজের মুখেই জানালেন এই খবর। একটি ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছে, যেখানে দেখা যাচ্ছে বিয়ে করতে চলেছেন নেহা। সেই ভিডিও যথারীতি ভাইরাল।

নেহা কক্করকে এখন জনপ্রিয় গানভিত্তিক রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের একাদশ মৌসুমের বিচারকের দায়িত্ব পালন করতে দেখা যাচ্ছে। সেখানেই এক পর্বে নিজেই লাইভ ভিডিওতে এই কথা বললেন।

ভিডিওটি ইন্ডিয়ান আইডলের সেটের। শিগগিরই সম্প্রচার হবে এই শোর বিশেষ এপিসোড ‘শাদি স্পেশাল’, ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে সবুজরঙা লেহেঙ্গা পরে আছেন নেহা কক্কর। জড়িয়েছেন রুপার গয়না। ভিডিওতে উঁকি দিতে দেখা যাচ্ছে সংগীতশিল্পী হিমেশ রেশমিয়াকে। হিমেশ সকলের উদ্দেশে বলছেন, বিয়ে করতে চলেছেন নেহা। সঙ্গে সঙ্গে উড়ন্ত চুম্বন ছুড়ে দিয়ে নেহা হেসে বলেন, ‘আজ আমার বিয়ে।’

এটা মজা করে বলেছেন, নাকি এই কথায় লুকিয়ে আছে কোনো গোপন ইঙ্গিত তা এখনো নিশ্চিত করেননি তিনি। যদিও এই খবর সত্যি হলে, লাখো মানুষের হৃদয় ভাঙবে, লাখো মানুষ শুভেচ্ছাতেও ভাসাবেন।

একের পর এক হিট গানের জন্য জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন নেহা কক্কর। ‘লন্ডন ঠমকড়া’, ‘কর গ্যায়ি চুল’, ‘দিলবার’, ‘মানালি ট্র্যান্স’, ‘ধাতিং নাচ’, ‘কালা চশমা’, ‘আঁখ মারে’, ‘কোকাকোলা তু’সহ অসংখ্য জনপ্রিয় গান রয়েছে তার ঝুলিতে।