দীপিকা-বিক্রান্তের ‘নোক ঝোক’ (ভিডিও)

বৃহস্পতিবার, ডিসেম্বর ১৯, ২০১৯

বিনোদন ডেস্ক : অ্যাসিড মুখ-নাক ঝলসে দিতে পেরেছে। নরম চামড়া পুড়ে গিয়েছে, কিন্তু মনটাকে ছুঁতে পারেনি। পারেনি অনুভূতিগুলোকে মেরে ফেলতে। তাইতো এই মুহূর্তেও প্রেমে পড়ে মেয়েটা। তাকে দেখে প্রেমিকের ঠোঁটে লাজুক হাসি লেগে থাকে। ‘ছপাক’-এর মালতিও প্রেমে পড়েছে। বুধবার মুক্তি পেল ছবির প্রথম গান ‘নোক ঝোক’।

নিজের প্রতি ঘটে যাওয়া জঘন্য অপরাধের বিচার চেয়েছিল লক্ষ্মী। সেই ঘটনাই সিনেমার পর্দায় নিয়ে আসছেন মেঘনা গুলজার। যার মুখ্য ভূমিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন। মেঘনা গুলজারের ছবি মানেই তাতে একটা ভারসাম্য থাকবে। এর আগে ‘রাজি’ ও ‘তলওয়ার’-এর মতো ছবি তৈরি করেছেন পরিচালক। দীপিকা ছাড়াও ‘ছপাক’-এ অভিনয় করেছেন বিক্রান্ত মেসি।

গুলজারের কথায় সুর দিয়েছেন শঙ্কর এহসান লয়। ‘নোক ঝোক’-গানে প্লেব্যাক করেছেন সিদ্ধার্থ মহাদেবন। ১২ বছর বয়স হবে তখন, অ্যাসিড হামলা হয়েছিল লক্ষ্মীর উপর। বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় সেই মানুষটি অ্যাসিড আক্রমণ করে। ঝলসে যায় লক্ষ্মীর মুখ ও শরীরের কিছু অংশ। সেই দিনের পর থেকে প্রতিনিয়ত অ্যাসিড হামলা ও অ্যাসিড বিক্রির বিরুদ্ধে লড়াই চালিয়ে আসছে লক্ষ্মী। এই লক্ষ্যে একটি সংস্থাও রয়েছে তার। ২০১৪ সালে লক্ষ্মী আগরওয়ালকে আন্তর্জাতিক সাহসী নারী পুরস্কারও প্রদান করেছিলেন মিশেল ওবামা।

এদিকে ‘ছপাক’-এর মাধ্যমেই প্রযোজনায় পা রাখলেন দীপিকা। ২০১৮ সালে সঞ্জয় লীলা বনশালীর ‘পদ্মাবত’-এ শেষ দেখা গিয়েছিল অভিনেত্রীকে। অঙ্কিতা চৌহান এবং মেঘনা গুলজারের লেখা চিত্রনাট্যে ‘ছপাক’ মুক্তি পাচ্ছে ১০ জানুয়ারি। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস