আমি নাকি ‘বীর’ থেকেও বাদ পড়েছি!

বৃহস্পতিবার, ডিসেম্বর ১৯, ২০১৯

বিনোদন ডেস্ক : ঢালিউড কিং শাকিব কানের হাত ধরে সিনেমায় আসেন নায়িকা শবনম বুবলি। ২০১৬ সালে ‘বসগিরি’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক। প্রথম ছবিতেই নায়ক ঢালিউড সুপারস্টার শাকিব খান। এরপর ‘শুট্যার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’সহ টানা ১০টি ছবিতে হয়েছেন শাকিবের নায়িকা। এবারই প্রথম অন্য নায়কদের বিপরীতে একসঙ্গে ‘বীর’ ও ‘ক্যাসিনো’—দুটি ছবিতে অভিনয় করছেন বুবলি। তাই বুবলিকে নিয়ে অনেক কথায় ছড়াচ্ছে।

অনেকে শাকিব ছাড়া বেশ কিছু ছবির প্রস্তাব নিয়ে গিয়ে বুবলীর কাছ থেকে খালি হাতে ফিরে এসেছিলেন। এরপর সবাই ধারণা করেছিলেন বুবলী বুঝি শাকিব ছাড়া ছবিই করবেন না! সে ধারণা ভুল প্রমাণ করে হুট করে নিরব ও তাসকিনের বিপরীতে ‘ক্যাসিনো’ ছবিতে জুটিবদ্ধ হলেন। কিভাবে কী হলো! বুবলী বলেন, ‘আমি এই সময়ের অভিনেত্রী।

সমসাময়িক গল্পনির্ভর ছবি করার খুব ইচ্ছা। মাঝখানে তিনটা বছর ধরে অপেক্ষা করেছি কখন একটা পছন্দসই গল্প পাব। কিন্তু যখনই কোনো ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি, গল্প শুনে দেখি সেই পুরনো গল্প। তাই আগ্রহ জন্মায়নি। এর মধ্যে একদিন সৈকত নাসির ভাইয়ের ফোন পেলাম। তিনি একটি গল্প শোনাবেন। একটি দিনক্ষণ ঠিক করে পরিচিত এক রেস্টুরেন্টে বসলাম। খাওয়াদাওয়ার ফাঁকে ফাঁকে গল্প শুনলাম। যতই গল্প শুনছিলাম ততই মুগ্ধতা বাড়তে থাকল। সেদিনই চূড়ান্ত কথা দিলাম, ছবিটি করছি।’

সম্প্রতি খবর রটেছে, নতুন কোনো ছবিতে নাকি শাকিব খানের সঙ্গে আর দেখা যাবে না বুবলীকে! এক দল তো আরেক ধাপ এগিয়ে বলছে, শাকিবই নাকি বলেছেন বুবলীর সঙ্গে আর ছবি করবেন না। আসলে কি তাই?

বুবলী বলেন, ‘শাকিব এমন কথা বলবেন আমি বিশ্বাস করি না। ক্যারিয়ারের শুরু থেকে উল্টো তিনিই আমাকে ভালো গল্পের ছবি, ভালো নির্মাতার ছবি করার পরামর্শ দিয়ে আসছেন। কেউ কেউ আমার কানে দিয়েছিল, আমি নাকি ‘বীর’ থেকেও বাদ পড়েছি! কই, ঠিকই তো ছবিটির শুটিং করছি।’

বুবলী বলেন, ‘আসলে মানুষ বসে বসে কাজ পায় না, তাই মুখরোচক গল্প ছড়ায়। প্রথম দিকে এ নিয়ে একটু-আধটু মাথা ঘামাতাম। এখন আর সময় পাই না। শাকিব খান আমার ক্যারিয়ারে অনেক বড় অবদান রেখেছেন। তাঁর সঙ্গে অবশ্যই ভবিষ্যতে আরো অনেক ছবি হবে।”