রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মঙ্গলবার, ডিসেম্বর ১৭, ২০১৯

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় রিপন (৩০) ও রিফাত নামে (১৭) নামে দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন।

মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রূপগঞ্জের সাওঘাট এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, একটি প্রাইভেটকার ঢাকা মেট্রো-গ- ২০-৬৩০৭ নরসিংদী যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্যাটারী চালিত ভ্যানকে বাঁচাতে গিয়ে একটি ট্রাকের সাথে সংর্ঘষ হয়। মুখোমুখি সংঘর্ষে দুমড়ে মুচড়ে যায় প্রাইভেটকারটি। ঘটনাস্থলেই মারা যায় রিপন নামের প্রাইভেট কারের চালক। অন্যদিকে পাশে দাড়িয়ে থাকা ট্রাকের হেলপার রিফাতও (১৭) মারা যায়। এ সংর্ঘষের ঘটনায় ভ্যান চালকসহ আরো ৩জন গুরুতর আহত হয়। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ সফিকুল ইসলাম জানান, বেলা সাড়ে ১১ টার দিকে নরসিংদীগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে ধাক্কা লাগায়। এতে প্রাইভেটকারটি ভেঙ্গে দুমড়ে মুচড়ে যায়। প্রাইভেটকারের চালক রিপন ও ট্রাকের হেলপার রিফাত ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন। তাদেরকে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।