রেডিও কলোনি স্কুল অ্যালামনাই এসোসিয়েশনে চলছে ভোটগ্রহণ

শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯

জাহিন সিংহ, সাভার থেকে : সাভারে ৩০ বছরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান রেডিও কলেনি মডেল স্কুল অ্যালামনাই এসোসিয়েশন ২০১৯ এর নির্বাচনে শুরু হয়েছে ভোটগ্রহণ।

আজ শুক্রবার দুপুর সাড়ে ৩টা থেকে শুরু হয়ে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ। অনেকটা উৎসবমুখর পরিবেশেই ভোট দিচ্ছেন স্কুলের বিভিন্ন ব্যাচের প্রাক্তন ছাত্র-ছাত্রীরা।

এবারের নির্বাচনে পাঁচটি পদের জন্য প্রতিদ্বন্দিতা করছেন ১৩জন প্রার্থী। তাদের মধ্যে যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ৪ জন প্রার্থীর মধ্যে জায়েদ আনসারী দোয়েল মার্কা, আসিফ ফয়সাল চেয়ার মার্কা, আতিকুর রহমান জীবন ফুলবল মার্কা ও রাতুল হাসান তুহিন নির্বাচন করছেন টেবিল মার্কায়।

সাংগঠনিক সম্পাদক পদে জুয়েল আলম জনি ও হাসিবুল হোসেন জিসান যথাক্রমে বই ও মোমবাতি মার্কা এবং সাংস্কৃতিক সম্পাদক পদে রেজওয়ানা আফরিন রওনক ও রাবিয়ান আহমেদ যথাক্রমে টেলিফোন ও কম্পিউটার মার্কায় নির্বাচন করেছেন।

অর্থ সম্পাদক পদে বোরহান উদ্দিন ও নাজমুল পাঠান যথাক্রমে শাপলা ও রেডিও মার্কায় প্রতিদ্বন্দিতা করছেন। এছাড়া ক্রিড়া ও বিনোদন সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করছেন মো. মফিজুল ইসলাম দোয়াত কলম মার্কা, সুলতানা আফরিন দোয়া ঘরি ও ফাহিমা ফরাজি শোভা ক্যালকুলেটর মার্কা নিয়ে ।

উল্লেখ্য- সভাপতি, কো-চেয়ারম্যান, সহ-সভাপতি, সাধারণ সম্পাদকসহ কয়েকটি বিভাগীয় সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দিতায় আগেই নির্বাচিত হওয়ায় শুধুমাত্র অবশিষ্ট ৪টি পদে আজ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সন্ধ্যা ৭টার ভোট গুনার পর রাতে ঘোষণা করা হবে নির্বাচনের ফলাফল। এবারের নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ৮৯০ জন।