আমি সত্যিই আশীর্বাদধন্য: আনুশকা

শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯

বিনোদন ডেস্ক : দেখতে দেখতে একসঙ্গে দু’বছর পার করে ফেললেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাস্কানিতে সাত পাকে বাঁধা পড়েন ‘বিরুশকা’। একেবারে সবাইকে চমকে দিয়েই সাত পাকে বাঁধা পড়ার খবর দেন তারা। তাদের বিয়েটা চমকে দেয়ার মতোই ছিল সকলের কাছে।

ইতালির তাস্কানিতে বিরাট-আনুশকার বিয়েটা ছিল রূপকথার মতোই। ইতালির তাস্কানিতে আঙুর ক্ষেতের কাছে একটি প্রাসাদে বসে বিরাট-আনুশকার বিয়ের আসর। সেই বিয়েও ‘বিরুশকা’ ভক্তদের কাছে কিছুটা স্বপ্নের মতো ছিল।

দ্বিতীয় বিবাহ-বার্ষিকী উপলক্ষে একে অপরের সঙ্গে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় বিশেষ ক্যাপশানে একে অপরকে শুভেচ্ছা জানিয়েছেন বিরুশকা জুটি। বিরাট লিখেছেন, “একটা কথা ভীষণভাবেই বাস্তব এটা ভালোবাসা ছাড়া আর কিছুই নয়। যখন ঈশ্বরের আশীর্বাদ আমার উপর রয়েছে, সেটা প্রতি মুহূর্তে আমায় অনুভব করায় আমার জীবনসঙ্গী। তোমার প্রতি আমার অনুভূতি এটাই। আমি কৃতজ্ঞ।”

আনুশকা লিখেছেন, “একে অপরের প্রতি ভালোবাসা খানিকটা ঈশ্বর ও ভিক্টর হুগোর দর্শন করার মত বিষয়। ভালোবাসা বিষয়টা শুধু অনুভূতি নয়, তার থেকেও আরো অনেক বেশিকছু। এটা একটা রাস্তায় সঠিক চালক খুঁজে পাওয়ার মত ব্যাপার যে তোমার গোটা যাত্রাপথে পথপ্রদর্শকের মতো হয়ে থাকবে। আমি সত্যিই আশীর্বাদধন্য।”

১১ ডিসেম্বর, বুধবার বিরুশকা জুটির দ্বিতীয় বিবাহবার্ষিকী উপলক্ষে তাদের শুভেচ্ছা জানিয়েছেন আরো অনেকেই। এদিন সকাল থেকেই শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল। সূত্র: জি-নিউজ