অন্যরা বিয়ে করলে কি আমাকেও বিয়ে করতে হবে?’

রবিবার, ডিসেম্বর ১, ২০১৯

টিভি পর্দায় বেশ উচ্ছল ও দক্ষ অভিনেত্রী আশনা হাবীব ভাবনা। উপস্থাপনায়ও বেশ স্বতঃস্ফূর্ত তিনি। তবে এবার তিনি আলোচনায় আছেন পরিচালক অনিমেষ আইচের সাথে প্রেম ও একসাথে বসবাস নিয়ে। তাদের দীর্ঘদিনের বন্ধুত্বের সুতো ধরে মনে এসে গেছে ভালো লাগা আর সেখান থেকেই শুরু ভালোবাসা। দুজনেই একবাক্যে স্বীকার করলেন, তারা এখন দুজন দুজনের ভালোবাসার মানুষ। বন্ধুত্ব ও ভালোবাসার এই সম্পর্ক নিয়ে তারা দুজন পাড়ি দিতে চান বহু দূরের পথ।

এদিকে ভাবনার বিয়ের খবর কি? এক সাক্ষাৎকারে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, গণমাধ্যমে অন্য অভিনেত্রীর বিয়ের খবর প্রকাশ হওয়ার অনেকেই আমার আর অনিমেষের বিয়ের খবর জানতে চেয়েছেন। সবার জন্য আমি বলতে চাই, অন্যরা বিয়ে করলে কি আমাকেও বিয়ে করতে হবে? আমাদের প্রেমের কথা সবাই জানেন। বিয়ে নিয়ে আমাদের লুকোচুরি হবে না। বিয়ে করলে সবাইকে জানাবো।

বর্তমানে ভাবনা অভিনীত তিনটি ধারাবাহিক নাটক বর্তমানে প্রচার হচ্ছে বিভিন্ন চ্যানেলে। ধারাবাহকিগুলো হলো নজরুল ইসলাম রাজুর ‘ঘুমন্ত শহরে’, এস এ হক অলিকের ‘জায়গীর মাষ্টার’ ও অনিমেষ আইচের ‘জোসনাময়ী’। এরমধ্যে ‘জোসনাময়ী’ ধারাবাহিকটির শুটিং শেষ করেছেন তিনি।

চলচ্চিত্রে কাজ করা প্রসঙ্গে ভাবনা বলেন, আমি আগেও বলেছি সংখ্যা বাড়ানোর জন্য আমি কাজ করি না। মনের তৃপ্তি ও দর্শকের জন্য কাজ করি। আমার মনে দাগ কাটবে এমন কোনো চরিত্র যদি পাই তাহলে বড় পর্দায় আবার অভিনয় করবো।