রোমান্টিক অবতারে ধরা দিলেন সিয়াম-পরী!

রবিবার, নভেম্বর ২৪, ২০১৯

বিনোদন ডেস্ক : তিন শতাধিক নাটকের মাইলফলক ছুঁয়ে এবার সিনেমা নির্মাণে হাত দিয়েছেন চয়নিকা চৌধুরী। যার ফলে শুরু থেকেই বেশ আলোচনায় তার প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’। ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন চিত্রনায়িকা পরীমনি ও নায়ক সিয়াম আহমেদ। ইতিমধ্যে সিনেমাটির শুটিং ও ডাবিংয়ের কাজ শেষ হয়েছে। আগামী ডিসেম্বরে মুক্তির প্রস্তুতি চলছে ‘বিশ্বসুন্দরী’ সিনেমার।

এদিকে দর্শকের আগ্রহ আরো বাড়িয়ে দিতে ধাপে ধাপে ছবির পোস্টার ও গান প্রকাশ করা হচ্ছে। চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করছেন, একটি সুন্দর পোস্টার সিনেমা দেখার আগ্রহ বাড়িয়ে দিতে পারে। শনিবার বিকেলে প্রকাশ পেয়েছে চলচ্চিত্রটির নতুন পোস্টার। ফেসবুকে নিজের অনুসারীদের সেই পোস্টার দেখিয়ে মন্তব্য করেছেন পরীমনি।

ফেসবুকে পরীমনি লিখেছেন, “মন ভালো করা শব্দগুলো আজ নীরবে হৈ চৈ করছে। একবার শুধু অস্ফুট স্বরে বলেছে, ভালোবাসি। এরপর থেকে আমি শুধু চোখে মেলে তাকিয়ে আছি…!

আচ্ছা শোভা, এই অসহ্য সুখের নাম কি? এই যন্ত্রণার পরিণামও বা কি?”

এর আগে আরেকটি পোস্টার প্রকাশ পেয়েছিল ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের। সেটিও সামাজিক যোগাযোগমাধ্যমে সাড়া ফেলেছিল। আগের পোস্টারে দেখা যায় সিয়ামের পেছনে আয়নার সামনে বিষণ্ন পরীমনিকে। আর নতুন পোস্টারে বিপরীত অবস্থান পরীমনির। সাদা আবহের পোস্টারটিতে সিয়াম ও পরীমনি ধরা দিয়েছেন রোমান্টিক অবতারে।

নতুন পোস্টারটিতে দেখা যাচ্ছে, চুল ছেড়ে চোখ মুদে থাকা পরীমণির গ্রীবায় মাথা রেখে সিয়াম অপলক তাকিয়ে আছেন বিশ্বসুন্দরীর মুখের দিকে। হাতে একটি সাদা গোলাপ। কিন্তু প্রেমের মানে তো লাল গোলাপ। সাদা গোলাপ দেয়া হয় শোকজ্ঞাপনে। আবার বর–কনের নতুন জীবনের শুরুতেও হাতে সাদা গোলাপ দেয়া হয়। তাহলে কোনটা ইঙ্গিত করছে সাদা গোলাপ—প্রশ্নের উত্তর পোস্টারে জিঁইয়ে থাকল। উদঘাটন হবে সিনেমা হলে। ততদিন অপেক্ষা।

‘বিশ্বসুন্দরী’ সিনেমার কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন রুম্মান রশীদ খান। আসছে ডিসেম্বর মাসের ৬ তারিখ মুক্তি পাবে। এটি প্রযোজনা করেছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স।