‘বিয়ে হতে পারে আবার নাও হতে পারে’

রবিবার, নভেম্বর ২৪, ২০১৯

বিনোদন ডেস্ক : তাদের বিয়ে নিয়ে অনলাইন-অফলাইন দুনিয়া যতই উত্তাল হয়ে যাক না কেন নিজেরা একবারও মুখ খুলেননি। বরং বিয়ের দিনক্ষণ নিয়ে বেশ মজার ছলেই এই গুঞ্জন সামলাচ্ছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

২২ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধতে চলেছেন সৃজিত এবং মিথিলা এই খবর দুই দেশের মিডিয়াতে প্রকাশ্যে আসার পরই আলোচনায় এই জুটি। সম্প্রতি মিথিলার স্ক্যান্ডেলকে ছাপিয়ে আলোচনায় কেবল তাদের বিয়ের খবর।

ঢাকাই আড়ং শো রুমে সৃজিতকে দেখা গিয়েছে মিথিলার পরিবারের সঙ্গে সেই ছবিও ভাইরাল হয়েছে সোস্যাল মিডিয়ায়। এরপর বিয়ে প্রসঙ্গে সৃজিত জানিয়েছিলেন, ডিসেম্বর থেকে ফেব্রুয়ারি- এই শীতের সময়টাই বিয়ের জন্য বিশেষ পছন্দ সৃজিতের। আবার ডেস্টিনেশন ওয়েডিংও হতে পারে।

এদিকে, এতদিন তাদের সম্পর্ক এবং বিয়ে প্রসঙ্গে সৃজিত মিডিয়ার মুখোমুখি হলেও মিথিলা একেবারেই নিশ্চুপ। তবে ভারতীয় এক মিডিয়ার সামনে এবার মুখ খুললেন রাফিয়াত রশিদ মিথিলা।

সেই সাক্ষাৎকারে তিনি জানান, সৃজিতের সঙ্গে একটা বিশেষ সম্পর্ক তার রয়েছে, আর তা তিনি সারপ্রাইজ রাখতে চান। বিয়ে হতে পারে আবার নাও হতে পারে…এরকম বক্তব্যে ধোঁয়াশা রাখলেন তিনি।

মিথিলা জানালেন,’বিয়ে ব্যাপারটা একান্তই ব্যক্তিগত। আমি এসব নিয়ে জনসমক্ষে বলতে পছন্দ করি না। প্রত্যেকের জীবনেই প্রাইভেসি বলে একটা ব্যাপার রয়েছে। একান্ত জানাতে হলে তা আত্মীয় এবং পরিবারের মধ্যেই সীমাবদ্ধ থাকবে’।

এদিকে মিথিলা বর্তমানে দিল্লিতে রয়েছেন। শিশু আর মহিলাদের জন্য ইন্টারনেট দুনিয়া কতটা নিরাপদ সেই বিষয়ে একটি আলোচনা চক্রের আয়োজন করেছে ফেসবুক। সেখানে বাংলাদেশ ব্র্যাকের প্রতিনিধি হিসেবে যোগ দিয়েছেন তিনি।