ঈদের সকালে দুই জেলায় সড়কে ঝরল ৯ প্রাণ

বুধবার, জুন ৫, ২০১৯

ঢাকা: ফরিদপুর ও লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় অন্তত ৯ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩০ জন। আজ বুধবার সকালে এ দুর্ঘ টনাগুলো ঘটে।

ফরিদপুর: পবিত্র ঈদুল ফিতরের দিন সকালে ফরিদপুরে ঝরল পাঁচ প্রাণ। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২০ জন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

আজ বুধবার সকাল ৭টার দিকে সদর উপজেলার ধুলদী রেলগেট এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে এই হতাহতের ঘটনা ঘটে।

ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. নুরুল আলম দুলাল গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লালমনিরহাট: লালমনিরহাটেও পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে তিনজন নিহত হয়েছেন। আজ বুধবার সকাল সাড়ে ৬টার দিকে সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের শিমুলতলা বাজারে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, রংপুর থেকে আসা একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের শহীদ মিনারে ধাক্কা খেয়ে উল্টে গিয়ে এই হতাহতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই দুজন এবং লালমনিরহাট সদর হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা যান। আহত হন অন্তত আরও ১০ জন।

তবে হতাহতদের নাম-পরিচয় জানা না গেলেও সবার বাড়ি কুড়িগ্রামে বলে ধারণা করা হচ্ছে। তারা সবাই রংপুর থেকে ঈদ করার জন্য কুড়িগ্রাম যাচ্ছিলেন বলে জানিয়েছেন স্থানীয়রা।