নিজের গয়না ও হবু স্বামীর জন্য চেইন কিনলেন দীপিকা

রবিবার, নভেম্বর ৪, ২০১৮

বিনোদন ডেস্ক : দেখতে দেখতে চলে এসেছে সেই শুভক্ষণ৷ দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়ে গিয়েছে গত শনিবার থেকেই৷ নন্দী পূজার আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে তাদের প্রাক বিবাহের উদযাপন শুরু করেন এই লাস্যময়ী অভিনেত্রী। দীপিকা-রণবীরের বিয়ের আগের আচারানুষ্ঠানের কয়েকটি ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়৷

এদিকে সম্প্রতি মঙ্গলসূত্র এবং বিয়ের গয়নাও কিনেছেন এই অভিনেত্রী। মঙ্গলসূত্র হলো বিয়ের একটি আচারগত প্রতীক। তাই বেশ সময় নিয়ে নিজের জন্য পছন্দসই মঙ্গলসূত্র কিনেছেন দীপিকা। আন্ধেরির একটি গয়নার দোকান থেকে মঙ্গলসূত্র আর অন্যান্য গয়না কিনেছেন তিনি।

জানা যায়, দীপিকা গয়না কিনতে যাওয়ায় স্বাভাবিক সময়ের প্রায় আধা ঘণ্টা আগে দোকান বন্ধ করে দেয়া হয় সাধারণ মানুষের জন্য। দোকান খালি হওয়ার পর দীপিকা তার গয়না ও মঙ্গলসূত্র নিয়ে আসেন। মঙ্গলসূত্র ছাড়া তার অন্যান্য সব গয়নার মূল্য প্রায় এক কোটি রুপি। মঙ্গল সূত্রের দাম পড়েছে বিশ লাখ রুপি। জানা গেছে, রণবীর সিং এর জন্যও নাকি একটি চেইন কিনেছেন তিনি।

১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে হবে। সিন্ধি ও কন্নড় রীতিতে বিয়ে হবে তাদের। ইতিমধ্যেই বিয়ের আগের আনুষ্ঠানিকতা শুরু হয়ে গেছে দীপিকার বেঙ্গালোরের বাসায়।